আর্তমানবতার সেবার মাধ্যমে সুন্দর পৃথিবী নির্মাণ করছে রোটারী – ড. আতফুল হাই শিবলী

নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এর ভিসি প্রফেসর ড. আতফুল হাই শিবলী বলেছেন, রোটারী মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। আর্ত মানবতার সেবার মাধ্যমে একটি সুন্দর পৃথিবী নির্মাণের লক্ষ্যে রোটারিয়ানরা অবদান রাখছে। যা অত্যন্ত প্রশংসনীয়। পাশাপাশি এরকম একটি মহৎ অনুষ্ঠানে এসে নিজেকে গর্বিত মনে করছি। রোটারী আন্দোলেনের মতই সবাইকে মানবকল্যাণে এগিয়ে আসতে হবে।
রোটারী ক্লাব অব জালালাবাদ-এর উদ্যোগে বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ক্লাব সভাপতি রোটারিয়ান হানিফ মোহাম্মদের সভাপতিত্বে গত বৃহস্পতিবার নগরীর দরগাহ গেইটস্থ একটি অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ক্লাব সেক্রেটারী রোটারিয়ান মাহবুবুল আলম মিলনের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পিডিজি শহীদ আহমদ চৌধুরী, ডিজিএন লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীর, পিপি রোটারিয়ান প্রফেসর ডা. মীর মাহবুবুল আলম এবং স্বাগত বক্তব্য রাখেন পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজক কমিটির চেয়ারম্যান রোটারিয়ান পিপি মাহবু সোবহানী চৌধুরী, শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন রোটারিয়ান জামিল আহমদ চৌধুরী।
অনুষ্ঠানে ২০১৭-১৮ বছরের ক্লাব-এর উদ্যোগে কার্যকৃত বিভিন্ন প্রজেক্ট উপস্থাপন করেন ক্লাবের সাবেক সেক্রেটারী রুমেল এম এস পীর। এছাড়া দূর্ঘটনায় আহত কোম্পানীগঞ্জের শামীম আহমদকে চিকিৎসা সহায়তার জন্য বিশ হাজার টাকার একটি চেক অতিথিবৃন্দের মাধ্যমে তুলে দেওয়া হয়।
রোটারী সেবায় ও ১৭-১৮ বছরে ক্লাবের বিভিন্ন প্রজেক্ট বাস্তবায়ন ও সমাজসেবায় অবদানের জন্য রোটার‌্যাক্টর, রোটারিয়ানদেরকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। ক্লাব সদস্যদের সন্তানদের বিভিন্ন পরীক্ষায় কৃতিত্বপূর্ণ ফলাফল অর্জনের জন্য সম্মাননা ও প্রশংসাপত্র অতিথিবৃন্দের মাধ্যমে তুলে দেওয়া হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পিপি রোটারিয়ান শফিক আহমদ বখত এবং রোটারী প্রত্যয় পাঠ করেন রোটারিয়ান ইঞ্জিনিয়ার শোয়েব আহমদ মতিন। বিজ্ঞপ্তি