দক্ষিণ সুরমার মোগলাবাজারে ডাকাতি, লক্ষাধিক টাকার মালামাল লুট, চার ডাকাত আটক

স্টাফ রিপোর্টার :
মোগলাবাজারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দল পরিবারের সদস্যদের বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকার সহ মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় গ্রামবাসী ধাওয়া করে চার ডাকাতকে আটক করে।
থানা পুলিশ জানায়, বুধবার রাত আনুমানিক ৩টার দিকে মোগলাবাজার থানার জলকরকান্দী গ্রামের মৃত আব্দুল মালিক অরফে মকু মিয়ার বাড়ীতে ১০/১২ জনের ডাকাতদল হানা দেয়। ডাকাতরা দরজা ভেঙ্গে বসত ঘরে ঢুকে গৃহকর্তী ও অন্যান্য লোকজনদের জোর পূর্বক হাত পা বেঁধে জিম্মি করে ফেলে। এসময় নগদ অনুমান ১০ হাজার টাকা, একজোড়া স্বর্নের দুল ও একটি স্বর্ণের চেইন, ৫টি মোবাইল ফোন ও ২টি হাত ঘড়ি লুটে নেয় ডাকাতদল।
ডাকাতরা ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় ঘরের লোকজন শোরচিৎকার করলে পার্শবর্তী মসজিদ হতে মাইকিং করার সাথে সাথে স্থানীয় গ্রামবাসী ডাকাতদের ধাওয়া করে।
লাল মাটিয়া হাউজিং এর পাশের হাওড় এলাকার ডোবা ও কচুরিপানা মধ্য হতে (১) বাচ্চু মিয়া, পিতা: আহাদ মিয়া, সাং ডেঙ্গার বন, থানা: শ্রীমঙ্গল, জেলা: মৌলভীবাজার বর্তমানে সাং খোজারখলা, পশ্চিম মহল্লা (এরশাদ মিয়ার কলোনী), থানা: দক্ষিন সুরমা, সিলেট, (২) দুলাল মিয়া, পিতা: মৃত মর্তুজ আলী, সাং চালবন্দ, থানা: বিশ্বম্ভরপুর, জেলা: সুনামগঞ্জ বর্তমান সাং বনকলাপাড়া, সুবিদ বাজার, বাসা নং ১০৪, নুরানী মাখন মিয়ার কলোনী, থানা: এয়ারপোর্ট, সিলেট, (৩) ফজলু মিয়া, পিতা: মৃত আব্দুল কাইয়ুম, সাং স্বজনশ্রী, থানা: জগন্নাথপুর, জেলা: সুনামগঞ্জ বর্তমান সাং বালুচর, ০২নং মসজিদ, নজরুল মিয়ার কলোনী, থানা: শাহপরান (রহঃ), সিলেট, (৪) গফুর অরফে সেলিম আহমদ, পিতা: মৃত আ: খালেক, সাং দূর্গাপুর (বাহাদুরপুর), থানা: আশুগঞ্জ, জেলা: ব্রাহ্মনবাড়ীয়া বর্তমান সাং টিকরপাড়া, পীরের বাজার, শশুর আবুল মিয়ার বাড়ী, থানা: শাহপরান(রহঃ), সিলেট।
খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে ডাকাতদের আটক করে থানায় নিয়ে আসে।