সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ আরিফকে সমর্থন দিয়ে সরে দাঁড়ালেন খেলাফত মজলিস প্রার্থী মামুন

26

স্টাফ রিপোর্টার :
সিলেট সিটি করপোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন খেলাফত মজলিস মনোনীত মেয়র প্রার্থী দলটির মহানগরের সাধারণ সম্পাদক কে এম আবদুল্লাহ আল মামুন। বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের প্রার্থী আরিফুল হক চৌধুরীকে সমর্থন দিয়ে তিনি নির্বাচনের প্রার্থীতা প্রত্যাহারের ঘোষণা দেন।
বৃহস্পতিবার বিকেলে সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে তিনি বলেন, একটি নির্বাচনমুখী দল হিসেবে খেলাফত মজলিস কেন্দ্রীয় কমিটি থেকে তাকে নির্বাচনে অংশ নিতে বলা হয়েছিল। এ ঘোষণার পর দলের নেতাকর্মীরা তার পক্ষে প্রচারণা শুরুও করেন। ইতিমধ্যে তিনি নির্বাচনের মনোনয়নপত্রও সংগ্রহ করেছেন। তবে, ২০ দলীয় জোটের কেন্দ্রীয় কমিটি বৈঠকে সিলেটে আরিফুল হক চৌধুরীকে একক প্রার্থী ঘোষণা করায় দলের সিদ্ধান্তে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন।
একই সাথে কেন্দ্রীয় সংগঠনের নির্দেশনার আলোকে জোট সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরীকে জয়ী করতে সিলেট মহানগরে খেলাফত মজলিসের নেতাকর্মীরা কাজ করে যাবেন বলেও জানান তিনি।
সংবাদ সম্মেলনে তিনি আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান। সংবাদ সম্মেলনে খেলাফত মজলিস সিলেট মহানগর সভাপতি অধ্যাপক বজলুর রহমান, মহানগর শ্রম সম্পাদক মাওলানা মাশুক আহমদ, প্রশিক্ষণ সম্পাদক ডা. ফয়জুল হক, নির্বাহী সদস্য জুবায়ের আহমদ, মাওলানা আলী খান প্রমুখ উপস্থিত ছিলেন।