এস আইইউ’তে বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা প্রদান

46

বুধবার সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে অবস্থিত আমেরিকান কর্ণারে বেলা ১টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে এসআইউই বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান শামীম আহমেদ, সেক্রেটারী সামছি বেগম, ট্রেজারার ফরিদা বেগম, সদস্য সায়কা আহমেদ, সদস্য সায়মা জামান ও বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা সদস্য বিজিত চৌধুরী’কে সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই বোর্ড অব ট্রাস্টিজ এর সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডীন ও বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ। আইন বিভাগের বিভাগীয় প্রধান হুমায়ুন কবীরের সঞ্চালনায় বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান সহ বোর্ড অব ট্রাস্টিজের সকল সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মনির উদ্দিন। সংবর্ধনা অনুষ্ঠানে বোর্ড অব ট্রাস্টিজ এর চেয়ারম্যান জনাব শামীম আহমেদ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা কর্মচারীদের’কে এসআইইউ এর উন্নয়নকল্পে ভবিষ্যৎ রূপরেখা তুলে ধরেন এবং অতীতের মত সবসময় সকলের সহযোগিতা অব্যাহত থাকবে মর্মে আশাবাদ ব্যক্ত করেন।
উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক মনির উদ্দিন, বোর্ড অব ট্রাস্টিজের উপদেষ্টা সদস্য ও সিন্ডিকেট সদস্য বিজিত চৌধুরী এবং বিশ্ববিদ্যালয়ের প্রশাসন ও জনসংযোগ পরিচালক তারেক উদ্দিন তাজ। উল্লেখ্য যে, প্রাইভেট বিশ্ববিদ্যালয় অ্যাক্ট-২০১০ অনুযায়ী প্রয়োজনীয় সংখ্যক ২ একর জায়গা সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির নামে বোর্ড অব ট্রাস্টিজ, সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি কর্তৃক রেজিষ্ট্রারী করার কাজ প্রায় শেষ করে ফেলায় বিশ্ববিদ্যালয় পরিবার এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। সংবর্ধনা অনুষ্ঠানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের সদস্য সায়মা জামানের স্বামী কামরুজ্জামান।
এর আগে সকাল ১১.৩০টায় বিশ্ববিদ্যালয়ের হল রুমে শিক্ষার্থীদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন এসআইইউ বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমেদ। এ সময় বোর্ড অব ট্রাস্টিজের অন্যান্য সদস্য সহ উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য, বিভিন্ন অনুষদের ডীন, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণ, শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থী বৃন্দ। উক্ত মতবিনিময় সভায় এসআইইউ শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সকল সদস্যরা। শিক্ষার্থীদের পক্ষ থেকে ফুলের তোড়া বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমেদ এর হাতে তুলে দেন ইংরেজী বিভাগের ৪র্থ বর্ষের ছাত্র মো: জাহাঙ্গীর আলম জিসান। বিজ্ঞপ্তি