জগন্নাথপুরে যৌতুক লোভী স্বামীর বিরুদ্ধে নির্যাতিতা স্ত্রীর মামলা

38

মো. শাহজাহান মিয়া জগন্নাথপুর থেকে :
জগন্নাথপুরে এক যৌতুক লোভী স্বামীর বিরুদ্ধে নির্যাতিতা স্ত্রী মামলা দায়ের করেছেন।
জানা গেছে, বিগত ২০১৪ সালে জগন্নাথপুর পৌর এলাকার পশ্চিম ভবানীপুর গ্রামের তেরাব মিয়ার ছেলে মিজানুর রহমান ছুফির সাথে উপজেলার মিরপুর ইউনিয়নের বড়কাপন গ্রামের মৃত আহমদ আলীর মেয়ে মালেকা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকেই পিতার বাড়ি থেকে ২ লক্ষ টাকা যৌতুক এনে দেয়ার জন্য নব-বধুকে শারীরিক ও মানসিক নির্যাতন করে যৌতুক লোভী স্বামী মিজানুর রহমান ছুফি। এর মধ্যে তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। সন্তানের মুখের দিকে থাকিয়ে মা মালেকা বেগম তার স্বামীর ধারাবাহিক অত্যাচার সহ্য করে আসছে।
অবশেষে চলতি ২০১৮ সালের ১৫ জুন সেই ২ লক্ষ টাকা যৌতুক পিতার বাড়ি থেকে এনে দেয়ার জন্য মিজানুর রহমান ছুফি তার স্ত্রী মালেকা বেগমকে মারপিট করে একটি ১০০ টাকার সাদা স্ট্যাম্পে জোরপূর্বক দস্তগত নিয়ে ও এক ভরি ওজনের স্বর্ণের চেইন রেখে তার বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
এ ঘটনায় ২৬ জুন মঙ্গলবার নির্যাতিতা গৃহবধু মালেকা বেগম বাদী হয়ে তার যৌতুক লোভী স্বামী মিজানুর রহমান ছুফিকে আসামী করে সুনামগঞ্জ আদালতে মামলা দায়ের করেন।
এদিকে-আদালতে মামলা দায়েরের খবর পেয়ে পুলিশের ভয়ে যৌতুক লোভী মিজানুর রহমান ছুফি বাড়ি ছেড়ে পালিয়ে গেছে বলে স্থানীয়রা জানান।