মাজার জিয়ারতের মধ্যদিয়ে কামরানের নির্বাচনী প্রচারণা শুরু

30

আসন্ন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও সাবেক সিটি মেয়র বদরউদ্দিন আহমদ কামরান নির্বাচনী প্রচারণায় নেমে পড়েছেন। রোববার বাদ আসর মাজার জিয়ারতের মাধ্যমে তিনি প্রচারণায় নামেন। এ সময় তাঁর সাথে দলীয় নেতাকর্মী সহ বিপুল সংখ্যক জনতা উপস্থিত ছিলেন।
এর আগে কামরান ঢাকা থেকে ফিরে মাজার জিয়ারত ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্বাচনী প্রচারণা চালাবেন বলে ঘোষণা দিয়েছিলেন। তাঁর ঘোষণার পর থেকে রবিবার তাঁকে নিয়ে মাজার জিয়ারত ও শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে জড়ো হন। পরে তিনি তাঁদের নিয়ে মাজার জিয়ারত ও শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে নির্বাচনী প্রচারণায় নেমে পরেন।
হয়রত শাহজালাল (রহ.) মাজার জিয়ারতকালে কামরানের সঙ্গে ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অন্যতম মনোনয়ন প্রত্যাশী আসাদ উদ্দিন, এডভোকেট নিজাম উদ্দিন, বিজিৎ চৌধুরী, যুগ্ম-সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খাঁন, ফয়জুল আলোয়ার আনোয়ার, তপন মিত্র, অধ্যাপক জাকির হোসেন, সাইফুল আলম রুহেল, জুবের খান সহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।
মাজার জিয়ারত শেষে দলীয় নেতাকর্মীদের নিয়ে দোয়া পরিচালনা করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ।
এদিকে-কামরানের পক্ষে নির্বাচনী মনোনয়ন ক্রয় করেছেন মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজ বকস। আনুষ্ঠানিকভাবে আগামী ২৮ জুন দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়ন জমা দিবেন কামরান। বিজ্ঞপ্তি