শিবগঞ্জে স্কুলছাত্র হত্যা মামলায় আরো ৩ জন গ্রেফতার

29

স্টাফ রিপোর্টার :
ঈদুল ফিতরের রাতে নগরীর শিবগঞ্জ এলাকায় খুন হওয়া স্কুলছাত্র মশিউর রহমান তাসিন হত্যা মামলায় আরো ৩ আসামীকে গ্রেফতার করেছে শাহপরাণ থানা পুলিশ। গতকাল শুক্রবার নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে-শাহপরাণ এলাকার ইয়াকুব আলীর পুত্র মো. মিলন আহমদ (১৮), একই এলাকার সুরমান আলীর পুত্র জুম্মান আহমদ (১৮) এবং মোগলাবাজার এলাকার মৃত মো. আওয়ালের পুত্র অপু হোসেন (১৮)। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন আখতার হোসেন।
উল্লেখ্য, গত ঈদুল ফিতরে রাত ১০টার দিকে নগরীর শিবগঞ্জ মিতালি ফার্মেসির উল্টোদিকের গলির ভেতরে কয়েকজন মিলে তাসিনকে গলা ও গালে ছুরিকাঘাত করে। এ সময় তাসিন দৌড়ে মিতালি ফার্মেসির সামনে এসে পড়ে যায়। সেখানেই তার মৃত্যু হয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় ১৭ জুন রাত পৌনে ১২টার দিকে নিহতের বাবা মুজিবুর রহমান বাদী হয়ে শাহপরান থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরবর্তীতে পুলিশ সিলেটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সর্বমোট ৭ জনকে আটক করে। এদের মধ্যে ৪ জনকে ২০ জুন গ্রেফতার করে আদালতে হাজির করা হলে তারা হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন। জবানবন্দিতে আসামীরা বলেন, সিগারেট খেতে বাধা দেয়ার কারণে খুন করা হয়েছিল তাসিনকে।