খালেদা জিয়া চেয়েছিলেন আমি কারাগারেই মারা যাই – এরশাদ

28

কাজিরবাজার ডেস্ক :
ছয় বছর কারাগারে থাকা অবস্থায় চিকিৎসা তো দূরের কথা, ডাক্তারের চেহারাও দেখেননি বলে দাবি করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ। অথচ খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন, সঙ্গে কাজের মেয়েও পেয়েছেন বলে উল্লেখ করেন তিনি।
এরশাদ বলেন, খালেদা জিয়া চেয়েছিলেন আমি কারাগারেই মারা যাই। কিন্তু মহান আল্লাহ তায়ালা আমাকে বাঁচিয়ে রেখেছেন। শুক্রবার দুপুর ১২টার দিকে ঢাকা থেকে সৈয়দপুর হয়ে রংপুর সার্কিট হাউজে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।
জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, জিয়াউর রহমান সেনাপ্রধান ছিলেন। তার স্ত্রী হিসেবে তিনিও সিএমএইচে চিকিৎসা নিতে পারেন। কিন্তু উনি গোঁ ধরে বসে আছেন তার ইচ্ছে অনুযায়ী চিকিৎসা নেবেন। এটা কখনোই হতে পারে না।
এ সময় মাদক নির্মূলে ক্রসফায়ারকে সমর্থন করেন এরশাদ। বলেন, মাদক দমন করতে গিয়ে কিছু লোক যদি মারা যায় তা গ্রহণ করা উচিত। যদিও আমি বিনা বিচারে মৃত্যু সমর্থন করি না। তারপরেও যারা মাদক ব্যবসা করে যুবসমাজকে ধ্বংস করছে তাদের মৃত্যুতে আমাদের কোনও শোক নেই। আসন্ন গাজীপুর, সিলেট, বরিশাল ও রাজশাহী সিটি করপোরেশন নির্বাচন প্রতিদ্বন্দ্বীপূর্ণ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন এরশাদ। তিনি বলেন, এই নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীরাই জয়ী।