কাতারে বড়লেখা-জুড়ী জাতীয়তাবাদী ফোরামের ইফতার মাহফিল

কারান্তরীণ বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনায় ইফতার ও দোয়া মাহফিল করেছে কাতারস্থ বড়লেখা-জুড়ী জাতীয়তাবাদী ফোরাম। গতকাল কাতারের দোহা শহরের একটি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত ইফতার মাহফিলে ফোরামের নেতৃবৃন্দ ছাড়াও বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। মাহফিলে মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর রুহের মাগফেরাত, ষড়যন্ত্রমুলক মামলায় কারান্তরীণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা, দেশনায়ক তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামন এবং দেশ, জাতি ও মুসলিম উম্মাহর মঙ্গল শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।
বড়লেখা-জুড়ী জাতীয়তাবাদী ফোরাম কাতারের সভাপতি আব্দুল রহিমের সভাপতিত্বে ও ফোরামের সদস্য সাইফ উদ্দিন রুহেলের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোঃ আবু হানিফ।
মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন- কাতার ধানসিড়ি বিএনপির আহ্বায়ক শহিদুল হক। প্রধান বক্তার বক্তব্য রাখেন কাতার ধানসিড়ি বিএনপির সদস্য সচিব শরীফুল হক সাজু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- লোকমান আহমদ, আব্বাস মিয়া, হাছান আহমদ, রিয়াজ উদ্দিন, সিরাজুল ইসলাম শেবুল, খালেদ আহমদ, মজমিল আলী, সলিম আহমদ, আনোয়ার হোসেন রাজু, মোস্তাফিজুর রহমান, আব্দুল হাফিজ, জাকির হোসেন, আলী হোসেন ও বনি বসন খালেদ প্রমুখ। বিজ্ঞপ্তি