রমজানে আত্মশুদ্ধি অর্জনের আলোকে গোটা জীবন পরিচালনা করতে হবে ——এডভোকেট জুবায়ের

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর, আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- পবিত্র মাহে রমজান হচ্ছে আত্মশুদ্ধির মাস। এই মাসে নাযিল হয়েছে মানবতার মুক্তি সনদ মহাগ্রন্থ আল কুরআন। তাই গোটা মুসলিম উম্মাহর কাছে মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ন। এই মাসে আত্মশুদ্ধি অর্জন করে এর আলোকে গোটা জীবন পরিচালনা করার শিক্ষা নিতে হবে। তাহলে ইহকালিন সাফল্য ও পরকালিন মুক্তি নিশ্চিত হবে।
তিনি শুক্রবার সিলেট মহানগরীর কতোয়ালী পশ্চিম থানার ২নং ওয়ার্ড জামায়াত আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। ওয়ার্ড সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে ও বায়তুল মাল সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে দেশ ও জাতির কল্যান কামনায় মোনাজাত পরিচালনা করেন ওয়ার্ড সহ-সভাপতি আব্দুল মালিক চৌধুরী।
মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মোঃ আব্দুর রব, সিলেট সিটি কর্পোরেশনের ২নং ওয়ার্ডের কাউন্সিলর রাজিক আহমদ, কতোয়ালী পশ্চিম থানা জামায়াতের সেক্রেটারী মাওলানা আজিজুল ইসলাম, বায়তুল মাল সম্পাদক এডভোকেট সিরাজুল ইসলাম, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ সভাপতি জুবায়ের আহমদ জুবেল ও কতোয়ালী পশ্চিম থানা সেক্রেটারী নাসরুম মুবিন নাঈম, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ সেক্রেটারী নাসিম আহমদ তুহিন ও ২নং ওয়ার্ড সভাপতি আ.ফ.ম সারওয়ার। বিজ্ঞপ্তি