দক্ষিণ সুরমায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৩

37

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমায় ট্রাক-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। নিহতদের একজন সিএনজি চালিত অটোরিক্সার চালক ও বাকি ২ জন অটোরিক্সার যাত্রী। দুর্ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। গতকাল বুধবার বেলা ৩টার দিকে পিরোজপুরে এ দুর্ঘটনাটি ঘটে বলে জানান দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল। নিহতদের একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন- গোলাপগঞ্জ উপজেলার চন্দরপুরের রশিদ মিয়ার পুত্র জাকির হোসেন (৩০), বি-বাড়ীয়া জেলার নাসিমনগর থানার আরমান (২৪)। অপর নিহত ১ জনের পরিচয় জানা যায়নি। আহতরা হচ্ছেন- কিশোরগঞ্জের গোবিন্দগঞ্জ এলাকার আবদুল হাসিমের পুত্র জসিম উদ্দিন (৪৫), গোলাপগঞ্জের চন্দরপুরের জমির হোসেনের স্ত্রী সোহানা বেগম (৪৫) তার পুত্র মো. হাফিজ (২০)।
জানা গেছে, চন্ডিপুল এলাকায় সিলেট শহরমুখী একটি (সিলেট-থ-১১-৬৭৬৩) সিএনজি অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয় (চট্টমেট্রো-ড-১১-১০০৮) নং ট্রাক। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিক্সার চালক ও দুই যাত্রী নিহত হন। আর আহত হন অপর ৩ জন। আহতদের ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল জানান, শহরমুখী একটি সিএনজি অটোরিক্সা চন্ডিপুল থেকে পিরোজপুর এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক অটোরিক্সাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৩ জনের মৃত্যু হয়। ওসি জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশগুলো উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।