রাগীব রাবেয়া ফাউন্ডেশনের নগদ অর্থ ও বস্ত্র বিতরণ অব্যাহত

34

পবিত্র মাহে রমজান উপলক্ষে দানবীর ড. রাগীব আলী প্রতিষ্ঠিত মানব কল্যাণে নিবেদিত প্রতিষ্ঠান রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের উদ্যোগে বিভিন্ন প্রতিষ্ঠান ও গরীব দুঃখী মানুষের মধ্যে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে। বুধবার দক্ষিণ সুরমার রাগীবনগরস্থ লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্বশীল ব্যক্তির হাতে শাড়ি, লুঙ্গি এবং প্রতিবন্ধী গরীব দুঃখী অসহায় মানুষের হাতে নগদ অর্থ তুলে দিলেন রাগীব-রাবেয়া ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান দানবীর ড. রাগীব আলী।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পপতি দানবীর ড. রাগীব আলী বলেন, গরীব দুঃখী মানুষের কল্যাণে আজীবন কাজ করে যেতে চাই। মানুষের কর্মসংস্থান বাড়াতেই স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা, ইউনিভার্সিটি, মেডিকেল কলেজ হাসপাতাল প্রতিষ্ঠা করেছি। এর সুফল মানুষ ভোগ করছে। আল্লাহর দয়া ও করুণা লাভই আমার চাওয়া। রহমত, মাগফেরাত ও নাজাতের এই পবিত্র মাসে রাগীব রাবেয়া ফাউন্ডেশনের মাধ্যমে বিভিন্ন প্রতিষ্ঠান ও গরীব দুঃখী মানুষের মধ্যে নগদ অর্থ ও বস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে ।
অনুষ্ঠানে সিলেট জেলা পরিষদের চেযারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব লুৎফুর রহমান বলেন, দানবীর ড.রাগীব আলী গরীব দুঃখী অসহায় মানুষের জন্য নিজের সম্পদ বিলিয়ে দিয়ে কাজ করছেন এটা সমাজের জন্য কল্যাণকর। তাঁর যেমনি বিত্ত আছে তেমনি চিত্ত আছে। অনেকের বিত্ত থাকলে ও সমাজের কল্যাণে তা ব্যয় করছেন না। এ জন্যে দানবীর ড.রাগীব আলীর মতো মানুষ সমাজে দরকার। দেশ ও জাতির কল্যাণে তাঁর মহৎ কাজ গুলো অব্যাহত রাখতে সকল মহলের সহযোগিতা প্রয়োজন বলে অভিমত ব্যক্ত করেন তিনি।
রাগীব রাবেয়া ফাউন্ডেশনের সচিব মেজর (অবঃ) শায়খুল হক চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আলহাজ্ব লুৎফুর রহমান, লিডিং ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কামরুজ্জামান চৌধুরী, সমাজসেবী হাজী মোজাহিদ আলী, সুলেমান খান, রাগীব -রাবেয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াহিদ সারো।
গতকাল বুধবার সহায়তা প্রদান অনুষ্ঠানে ৪৭ জন ব্যক্তি নগদ অর্থ অনুদান গ্রহণ করেন। এছাড়াও রাগীব -রাবেয়া ডিগ্রি কলেজের ক্যাম্পাসে গরীব অসহায় নারী, শিশুদেরকে আর্থিক সহায়তা প্রদান করেন দানবীর ড. রাগীব আলী। বিজ্ঞপ্তি