১২ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড, জেলে প্রেরণ

25

স্টাফ রিপোর্টার :
সিলেটে পৃথক মাদকবিরোধী অভিযান চালিয়েছে র‌্যাব। এ সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১২ মাদকসেবীকে কারাদন্ড দেয়া হয়। গত সোমবার রাত ১০ টা থেকে ১১ টা পর্যন্ত এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
সাজাপ্রাপ্তরা হচ্ছেন মোঃ আলমগীর মিয়া (৩৪), মোঃ আব্দুস সামাদ (২৩), মোঃ সুমন আহমেদ (২৭), মোঃ মহসিন মিয়া, মোঃ শাহাদৎ হোসেন, মোঃ নবী হোসেন (২৭), মোঃ খলিল মিয়া (৩৬), মোঃ এখলসুর রহমান (২০) ও মোঃ নাজমুল হুদা (১৯)। এদের প্রত্যেককে ৬ মাসের কারাদন্ড দেন ভ্রাম্যমান আদালত ও মোঃ রিপন মিয়া (৩৮) ও মোঃ আবু সুফিয়ান (২৮) এদের দুই জনকে ২ মাসের কারাদন্ড প্রদান করা হয় এবং মোঃ মোস্তফা মিয়াকে (২০) ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।
র‌্যাব জানিয়েছে, মাদক সেবনকারীদের নিকট থেকে ইয়াবা-১০ পিস, গাঁজা-০৪ পুরিয়া উদ্ধার করে ধ্বংসপূর্বক সকল মাদক সেবীদের সিলেট জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব-৯ এর সিনিয়র সহকারী পরিচালক ও অতিরিক্তি পুলিশ সুপার মো. মনিরুজ্জামান জানিয়েছেন, সিলেট ও মৌলভীবাজার ক্যাম্পের আভিযানিক দল মেজর শওকাতুল মোনায়েম ও অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এবং সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট খৃষ্টফার হিমেল রিছিলসহ এসএমপি ও মৌলভীবাজারের শ্রীমঙ্গল বিভিন্ন থানা এলাকায় মাদক বিরোধী বিশেষ মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে। অভিযানে অবৈধ মাদক রাখা ও সেবন করার অপরাধে ১২ জন মাদক সেবনকারীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করে র‌্যাব-৯ এর ভ্রাম্যমান আদালত।