ছাত্রলীগ কর্মী মিন্নতের কব্জি কর্তন মামলার আসামিসহ ২ জন গ্রেফতার

32

স্টাফ রিপোর্টার :
নগরীর তেররতন বাজারে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রলীগ কর্মী মিন্নতের উপর হামলা ও কব্জি কর্তন মামলার প্রধান আসামি শাহীন মিয়াকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে নগরীর নয়াসড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত শাহীন গোয়াইনঘাট উপজেলার কালাউরার মৃত আক্কাছ মিয়ার পুত্র।
মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আবদুল ওয়াহাব বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মিন্নতের ওপর হামলার পর থেকে প্রধান আসামী শাহীন পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শুক্রবার রাতে তাকে গ্রেফতার করা হয়।
উল্লেখ, গত ১৩ মার্চ নগরীর তেররতন বাজারে ছাত্রলীগকর্মী মিন্নতের (২৮) উপর হামলার ঘটনা ঘটে। তার বামহাতের কব্জি ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে প্রায় বিচ্ছিন্ন করে ফেলা হয়। এ ঘটনায় মিন্নত বাদী হয়ে শাহপরান থানায় শাহীন মিয়া, জাকিরুল আলম জাকির ও সৈয়দ নাহিদুর রহমান সাব্বিরকে প্রধান আসামি করে ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এদিকে, শাহপরান থানার একটি জিআর মামলায় পরোয়ানাভুক্ত আসামি মো. ইব্রাহিমকে (২৬) তার বাড়ি থেকে গ্রেফতার করেছে পুলিশ। সে শাহপরানের পশ্চিম বহর আবাসিক এলাকার মৃত গণি মিয়ার পুত্র বলে জানান এডিসি আবদুল ওয়াহাব।