শোক, সভা ইফতার ও দোয়া মাহফিল ॥ আশরাফ তার কর্মের মধ্যেমে আমাদের মাঝে বেঁচে থাকবে

সিলেট ইয়াং স্টারের সভাপতি মরহুম আশরাফুল হক তালুকদার আশরাফ‘র শোক সভা – ইফতার ও দোয়া মাহফিল শুক্রবার (২৫ মে) নগরীর সুবিদ বাজার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। ইয়াং স্টার’র সিনিয়র সহ-সভাপতি হোসাইন আহমদের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ছদরুল ইসলাম লোকমান ও আব্দুল মতিন‘র যৌথ পরিচালনায়, অনুষ্ঠিত শোক সভা, ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত করেন হযরত মাওলানা হুছামদ্দিন চৌধুরী ছাহেবজাদায়ে ফুলতলী। ক্বারী জসিম উদ্দিন এর কোরআন থেকে তেলাওয়াত’র মাধ্যমে সূচীত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ইয়াং স্টার’র সাধারণ সম্পাদক মাজলু মিয়া।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির বলেন সিলেট ইয়াং স্টার একটি সামাজিক সংগঠন যা সমাজে অসহায়-গরীব মানুষের মাঝে সাহায্য সহযোগিতা এগিয়ে আসে। সংগঠনের সভাপতি আশরাফ‘র হাত ধরে এই সংগঠনটি অনেক দূর এগিয়ে ছিলো, তার অকাল মৃত্যুতে সংগঠনটি যেমন অভিবাবক হারিয়েছে তেমনি সমাজ হারিয়েছে এক জন সামাজিক ব্যক্তিকে, আশারাফ‘র শুন্যস্থান পূরণীয় নয়।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস, মোঘলাগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজামান নুরুল হুদা, মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সাবেক ছাত্রনেতা মাওলানা হাফিজ নজির আহমদ হেলাল, সাংবাদিক এড. আব্দুল মুকিত অপি, রাগীব রাবেয়া মেডিকেল ব্যবসায়ী সমিতির সভাপতি কবির হোসেন, দি এইডেড হাই স্কুলের শিক্ষক তরিকুল ইসলাম, মরহুমের ভগ্নিপতি আরিফ আহমদ পলাশ, মরহুমের বড় ভাই মুহিবুল হক তালুকদার মুহিব, সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা আব্দুল গয়াছ, সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা ও মদিনা মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি আমীর হোসেন, সিলেট ইয়াং স্টার’র প্রতিষ্ঠাকালীন সভাপতি রোটা. সৈয়দ বাহারুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা আকবর আলী, ফিরোজ আহমদ, ছাত্রনেতা আফসর খান, এমদাদুল হক স্বপন, আবু তাহের, শিহাব উদ্দিন, মিনহাজ পাঠান, নুরুল ইসলাম, মাসুক আহমদ, সুদ্বীপ জ্যোতি এষ, মো. আব্দুল কাইয়ুম, তাহসিন মেহেদি প্রিন্স। বিজ্ঞপ্তি