প্রাইভেট কারসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার

34

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার মোগলাবাজার থানা এলাকা থেকে প্রাইভেট কারসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে- মৌলভীবাজার জেলার রাজনগর থানার পাঁচগাঁওয়ের ইউসুফ মিয়ার পুত্র জুবায়ের আহমদ জুবেল (২১), আব্দুল মিয়ার পুত্র তারেক মিয়া (২০), নরেন্দ্র মালাকারের পুত্র গকুল মালাকার (২০) ও বজেন্দ্র মালাকারের পুত্র বিভাস মালাকার (২৩)। গতকাল শুক্রবার মোগলাবাজার থানা পুলিশ গ্রেফতারকৃত ৪ জনকে আইনশৃঙ্খলা বিঘœকারী অপরাধের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ।
পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর নগরীর দক্ষিণ সুরমা হুমায়ুন রশীদ চত্বর থেকে বাড়ি যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন ফেঞ্চুগঞ্জ উপজেলার নওয়াগাঁও গ্রামের প্রান্ত দাস (২৪)। ওই সময় একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৫-৩৩৪৩) ফেঞ্চুগঞ্জ যাওয়ার কথা বলে প্রান্ত দাসকে গাড়িতে তুলে। কারে চালকসহ আরো ৪ জন ছিল। কিছুদূর যাওয়ার পর ছিনতাইকারীরা ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে প্রান্ত দাসের কাছে থাকা একটি স্যামসাং মোবাইল ফোন ও নগদ ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে গাড়ি থেকে নামিয়ে দেয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পারাইরচক পয়েন্টে দায়িত্বরত পুলিশ সদস্যদের অবহিত করেন প্রান্ত দাস। পরে পুলিশ অভিযান চালিয়ে মোগলাবাজার থানার সামনে থেকে প্রাইভেটকারসহ ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করে। এ সময় পুলিশ ছিনতাইকাজে ব্যবহৃত তাদের প্রাইভেট কারটি জব্ধ করে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার আব্দুল ওয়াহাব জানান, গ্রেফতারকৃতদের কাছ থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন ও টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রান্ত দাস বাদী হয়ে মামলা দায়ের করেছেন।