গার্ডেন টাওয়ার ও দক্ষিণ সুরমা থেকে গ্রেফতারকৃত ৪ ইয়াবা ব্যবসায়ী জেলে

74

স্টাফ রিপোর্টার :
নগরীর মেন্দিবাগস্থ গার্ডেন টাওয়ার ও দক্ষিণ সুরমা থেকে ৪ ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গত সোমবার রাতে মহানগর গোয়েন্দা পুলিশ ও কদমতলী ফাঁড়ি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে- নগরীর কাজলশাহ এলাকার ৩১নং বাসার মৃত বঙ্কেশের পুত্র বর্তমানে গার্ডেন টাওয়ারের ৯ম তলার ৪নং ফ্ল্যাটের বাসিন্দা ফয়সল আহমেদ সম্রাট (৪৬),কানাইঘাট থানার আগরছটি গ্রামের ফখরুল ইসলামের পুত্র বর্তমানে নগরীর দক্ষিণ সুরমা শিববাড়ী এলাকার বাসিন্দা রাজিব আহমদ (১৮), সুনামগঞ্জ ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ শ্যামনগর এলাকার আশিক আলীর পুত্র মো. রেজাউল করিম (২৮), নেত্রকোনা কেন্দুয়া থানার পচদারা মোয়া দিয়া গ্রামের মো. একলাস মিয়ার পুত্র শাহ আলম (২২ )।
পুলিশ জানায়, সোমবার রাতে গোয়েন্দা পুলিশের পরিদর্শক সঞ্জিত চন্দ্র দাশের নেতৃত্বে গার্ডেন টাওয়ারের ৯ম তলার ৪০৮২ নং কক্ষে অভিযান পরিচালনা করে ১০৩ পিস ইয়াবা ট্যাবললেট ও ইয়াবা বিক্রির নগদ ১১০০ টাকা উদ্ধার করে পুলিশ। এ সময় মাদক ব্যবসায়ী ফয়সল আহমেদ সম্রাট ও রাজিব আহমদকে গ্রেফতার করলেও তাদের অপর সহযোগী মানিক নামক এক ব্যক্তি পালিয়ে যায়। এ ব্যাপারে মাদক আইনে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।
সুত্র জানায়, পলাতক মানিকসহ অন্যান্য সহযোগীরা জকিগঞ্জ থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে নগরীর মাদক সেবীদের কাছে বিক্রি করে আসছিল।
এদেিক, গত সোমবার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বাস টার্মিনাল পুলিশ ফাঁড়ির এস আই রায়য়হান ও এ এস আই মাসুমের নেতৃত্বে দক্ষিণ সুরমার মোমিনখলা এলাকার ছায়া নীড় হোটেলের ১০৯ নং রুমে অভিযান চালিয়ে মো. রেজাউল করিম ও শাহ আলমকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ইয়াবা সেবনের সরঞ্জামসহ মোট ৪৪ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এব্যাপারে ফাঁড়ির ইনচার্জ বেনু চন্দ্র দেব ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দক্ষিণ সুরমা থানায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। মামলা নং ১৯। তিনি বলেন, গতকাল মঙ্গলবার তাদেরকে আদালতের কারাগারে প্রেরণ করা হয়েছে।