শেখ হাসিনার আমলে দেশের মানুষ না খেয়ে বিনা চিকিৎসায় মারা যাবে না – জেবুন্নেছা হক

119

জাতীয় সমাজ কল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, রোকেয়া পদক প্রাপ্ত সাবেক সংসদ সদস্য সৈয়দা জেবুন্নেছা হক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের সাধারণ খেটে খাওয়া মানুষের কল্যাণে বাস্তবধর্মী বিভিন্ন প্রকল্প বাস্তবায়নে কাজ করছেন। শেখ হাসিনার সরকারের আমলে দেশের কোন মানুষ না খেয়ে বিনা চিকিৎসায় মারা যাবে না। জন বান্ধব এই সরকার অনগ্রসর জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে কাজ করছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়নের মাধ্যমে দেশকে মধ্যম আয়ের দেশে পরিণত করতে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। এজন্য আমাদের সবাইকে সরকারকে সহযোগিতা করতে হবে।তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করে বলেন, সামাজিক নিরাপত্তা নিশ্চিত করাই বর্তমান সরকারের ভিশন। এই ভিশন বাস্তবায়নে সবইকে কাজ করার আহ্বান জানান।
তিনি ২২ মে মঙ্গলবার বিকেলে সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হৃদরোগীদের মধ্যে এই কর্মসূচীর আওতায় এককালীন ৫০ হাজার টাকা করে ২৩ লক্ষ ৫০ হাজার টাকার ৪৭ টি চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
সিলেট জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশের সভাপতিত্বে ও সামাজিক প্রতিবন্ধী মেয়েদের প্রশিক্ষণ কেন্দ্রের ব্যবস্থাপক লুৎফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের ডাক এর সিনিয়র স্টাফ রিপোর্টার হাজী এম আহমদ আলী, জেলা সমাজ সেবা কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক ও শহর সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হক, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা সিদ্ধার্থ শংকর রায়। শুরুতে স্বাগত বক্তব্য রাখেন- উপ-পরিচালক নিবাস রঞ্জন দাশ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অনুদানপ্রাপ্ত নাট্য শিল্পী বেলাল উদ্দিন আহমদ । উপস্থিত ছিলেন সমাজসেবা অফিসার জাহানারা বেগম, রহমানিয়া প্রতিবন্ধী কল্যাণ ফাউন্ডেশনের সভাপতি আতাউর রহমান খান সামছু। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল সমাজসেবা কর্মকর্তা মোঃ খলিলুর রহমান। গীতা পাঠ করেন প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র সিলেটের প্রতিবন্ধী কর্মকর্তা সিদ্ধার্থ শংকর রায়। বিজ্ঞপ্তি