এরশাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে জাপা ও অঙ্গসংগঠনের বিক্ষোভ মিছিল

আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান কর্তৃক জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সিলেট জেলা জাতীয় পার্টি, স্বেচ্ছাসেবক পার্টি ও ছাত্র সমাজের উদ্যোগে বুধবার নগরীর সুরমা মার্কেট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিল বেরহয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সুরমা মার্কেট পয়েন্টে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব আবুল কালাম তাপাদারের সভাপতিত্বে ও জেলা ছাত্র সমাজ নেতা জয়নুল আবেদীন জয়নালের পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাপা কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলার যুগ্ম আহ্বায়ক সাইফুদ্দিন খালেদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা জাপা নেতা মঈনুদ্দিন, স্বেচ্ছাসেবক নেতা মকবুল হোসেন চৌধুরী, জুবের আহমদ, আজিজুর রহমান সবুজ, রেহেনা পারভীন দিনা, দেলওয়ার হোসেন, জীবন আহমদ, জাক্কু, আম্বিয়া, লাভলু, সুমন আহমদ। এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন খায়রুল ইসলাম, সোহাগ হোসেন, জামাল আহমদ, মনতাজ আলী, লুৎফুর রহমান, ফরহাদ হোসেন, জামিল আহমদ, নাহিদ আহমদ, জসিম উদ্দিন, সুফিয়ান আহমদ, ইরশাদ আলী প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, মাহমুদুর রহমান কর্তৃক হুসেইন মুহম্মদ এরশাদকে নিয়ে যে অপপ্রচার করা হয়েছে তা প্রত্যাহার না করলে সিলেট থেকে জাতীয় পার্টি এবং স্বেচ্ছাসেবক পার্টি সহ অঙ্গসংগঠনের নেতৃত্বে কঠোর কর্মসূচী গ্রহণ করা হবে। বিজ্ঞপ্তি