গোলাপগঞ্জে মেধাবী শিক্ষার্থী আমির হোসেনের খুনিদের শাস্তির দাবিতে স্মারকলিপি

38

গোলাপগঞ্জে শরীফগঞ্জ ইউনিয়নে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের মেধাবী শিক্ষার্থী আমির হোসেনের খুনিদের শাস্তির দাবী জানিয়ে গতকাল মঙ্গলবার সকালে সিলেট জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবরে স্মারকলিপি প্রদান করেছে তার পরিবার।
এসময় প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা নিহত আমির হোসেনের বাকপ্রতিবন্ধী পিতা আব্দুল হক, মা পারভিন বেগম, চাচি রুহেলা বেগম শান্তনা দিয়ে বলেন, খুনি যেই হোক তাদের আইনের আওতায় এনে শাস্তি নিশ্চিত করা হবে।
স্মারকলিপি প্রদানকালে আরোও উপস্থিত ছিলেন মানবাধিকার সংস্থা বাসক’র সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান, দারা মিয়া, আতিকুর রহমান আতিক, গিয়াস উদ্দিন দিলাল, আব্দুল আজিজ প্রমুখ।
এদিকে মোহাম্মাদ আমির হোসেন (১৬) হত্যার বিচার ও আসামী গ্রেফতারের দাবিতে বসন্তপুর গ্রামবাসী ও মানিককোনা উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এসময় তারা খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন।
উল্লেখ্য, গত ১৭ এপ্রিল রাত ৮টার দিকে মেধাবী ছাত্র আমির হোসেনকে বাড়ি থেকে ডেকে নিয়ে এলাকার একটি দোকানের ভেতরে সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে ছুরি দিয়ে নির্মমভাবে হত্যা করে পালিয়ে যায়। আমির এবার এসএসসি পরীক্ষায় কৃতিত্বের সাথে উত্তীর্ণ হয়। বিজ্ঞপ্তি