আসন্ন সিটি ও জাতীয় নির্বাচনে নৌকার বিকল্প নাই —বদর উদ্দিন কামরান

73

বাংলাদেশ আওয়ামীলীগের নিবাহী সদস্য সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, আসন্ন সিটি ও জাতীয় নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হতে। দেশ ও মানুষের ভাগ্য উন্নায়নে নৌকা প্রতীকের বিকল্প নাই।
রবিবার বিকালে জেলা পরিষদ মিলায়তনে সিলেট জেলা হোটেল রেস্তোরা শ্রমিকলীগের উদ্যোগে আয়োজিত প্রবীন শ্রমিক নেতা হোটেল রেস্তোরা ¤্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুছ ছক্তার কে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। নিস্বার্থ ভাবে দলের জন্য বিরল অবদান রাখায় জন্য সংবর্ধিত অতিথি প্রবীন নেতা আব্দুছ ছত্তার এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তাকে সম্মানিত করায় সংগঠনের নেতাকর্মীদের অভিনন্দন জানান তিনি।
জেলা হোটেল রেস্তোরাঁ শ্রমিক লীগের সভাপতি আজিজুর রহমান আজিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক সংসদ আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও সিলেট জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, জেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী, সংবর্ধিত অতিথি প্রবীন শ্রমিক নেতা হোটেল রেস্তোরা শ্রমিকলীগের সাবেক সভাপতি আব্দুছ ছক্তার। অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, মহানগর হোটেল রেস্তোরা শ্রমিকলীগের সভাপতি জাহাঙ্গীর আলম হাওলাদার ও সাধারণ সম্পাদক মোঃ আবু সায়িদ, জেলা সহ সভাপতি মুজিব বাবুর্চি, যুগ্ম সম্পাদক শেক আবুল কাসেম, প্রচার সম্পাদক মীর সাইফুল, দপ্তর সম্পাদক মোঃ নাচির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ, বাচিক বাবুর্চি, আশ্রাপ বাবুর্চি, আইয়ুব বাবুর্চি, আহমেদ কাহার, জাহাঙ্গির বাবুর্চি, মোঃ রপু মিয়া, মন্তাজ বাবুর্চি। আসন্ন রমজান মাসকে কেন্দ্র করে শ্রমিক ছাটাইয়ের প্রতিবাদে নগরীতে মিছিল বের করেন জেলা ও মহানর হোটেল রেস্তারা শ্রমিকলীগের নেতাকর্মীরা। বিজ্ঞপ্তি