কুমারগাঁওয়ে শিলং তীরের দুটি আস্তানা থেকে ১৫ জুয়াড়ী আটক

59

স্টাফ রিপোর্টার :
শহরতলীর কুমারগাঁওয়ে শিলং তীর খেলার ২টি আস্তানা থেকে হাতে-নাতে ১৫ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গতকাল রবিবার বেলা ১১ টার দিকে শতাব্দী ও রুচি হোটেল থেকে এসব জুয়াড়ীকে আটক করা হয়। পুলিশ এ সময় জুয়া খেলার বোড থেকে নগদ টাকা, জুয়াখেলার সরঞ্জাম ও মোবাইলসেট উদ্ধার করে।
আটককৃতরা হচ্ছে-জালালাবাদ থানার নয়াবাজারের সোয়াইবুর রহমানের পুত্র মুনিম আহমদ (৩৪), কুমারগাঁওয়ের আক্রাম আলীর পুত্র কাউসার (২৫), সুনামগঞ্জ দোয়ারাবাজার থানার দুয়ালী গ্রামের মৃত বরকত উল্লার পুত্র ফজলু মিয়া (২৫), নবীগঞ্জ থানার ঘরপুর গ্রামের মৃত সমর আলীর পুত্র আব্দুস সামাদ (২২), ময়মনসিংহ জেলার তারাকান্দা থানার ফুলকুচি কান্দা গ্রামের জবান আলীর পুত্র বর্তমানে জালালাবাদ আবাসিক এলাকার মাহমুদাবাদের বাসিন্দা সুরুজ আলী (২৩), সুনামগঞ্জের মোহনপুর গ্রামের তাজ উদ্দিনের পুত্র সোহেল মিয়া (২০), কুমারগাঁও এলাকার আকবর আলীর পুত্র সাকির (২৫), দক্ষিণ সুনামগঞ্জ থানার জীবধারা গ্রামের মৃত ইয়াকুব আলীর পুত্র মাসুক (৩৫), একই জেলার আলমপুত্র গ্রামের উমর আলীর পুত্র হাবিব (২১), ছাতক থানার দক্ষিণ বড়কাপন গ্রামের মো: খলিছ মিয়ার পুত্র কলিম উদ্দিন (৩০), জালালাবাদ থানার অনন্তপুর গ্রামের সমুজ আলীর পুত্র কামরুজ্জামান সুমন (২৪), একই থানার খুরমখলা গ্রামের বলু মিয়ার পুত্র আনাছ মিয়া (১৮), সুনামগঞ্জ মোরালগঞ্জ গ্রামের কমর উদ্দিনের পুত্র ফরহাদ (১৮), জালালাবাদ থানার শাহপুর গ্রামের আব্দুর রাজ্জাকের পুত্র খোকন মিয়া (২৫) ও একই থানার বড়গাঁও গ্রামের আব্দুস সোবহানের পুত্র লোকমান মিয়া (৩০)।
পুলিশ জানায়, শহরতলীর কুমারগাঁও বাসষ্ট্যান্ড এলাকার শতাব্দী ও রুচি হোটেল শিলং তীর জুয়ার বোড বসিয়ে জুয়াখেলা চালিয়ে আসছিল জুয়াড়ীরা। গতকাল রবিবার বেলা ১১ টার দিকে গোপনে এমন সংবাদ পেয়ে জালালাবাদ থানার এসআই দেবাংশু করের নেতৃত্বে একদল পুলিশ সেখানে পৃথক অভিযান চালিয়ে উল্লেখিত ১৫ জুয়াড়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার নগদ ২৫ হাজার ৫শ’ টাকা, জুয়াখেলার সরঞ্জাম ও মোবাইলসেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে জালালাবাদ থানার এসআই সুজন তালুকদার বাদি হয়ে তাদের বিরুদ্ধে জুয়া আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। নং-৪ (১৩-০৫-১৮)। গতকাল রবিবার পুলিশ আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের সোপর্দ করেছে।