প্রতিষ্ঠালগ্ন থেকে জামায়াত আর্ত-মানবতার কল্যাণে অগ্রণী ভূমিকা পালন করছে —-এডভোকেট জুবায়ের

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন- বাংলাদেশের সবুজ জমিনে ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণের প্রত্যয়দীপ্ত কাফেলা জামায়াতে ইসলামী প্রতিষ্ঠালগ্ন থেকে আর্ত-মানবতার কল্যাণে কাজ করে আসছে। সত্য ও ন্যায়ের পথে অবিচল থাকায় জামায়াতের উপর জুলুম-নিপীড়ন চালানো হচ্ছে। এত জুলুম নিপীড়ন সত্ত্বেও জামায়াত তার আদর্শ থেকে একচুলও বিচ্যুত হয়নি। সর্বত্র অন্যায় দুর্নীতি আর লুটপাটের কারণে সমাজে অশান্তি বিরাজ করছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবন অতিষ্ঠ। এমন অবস্থায় সমাজের হত দরিদ্র মানুষগুলো ঠিকমত দু’মুঠো ভাতও খেতে পারছে না। অসহায় মানুষের কল্যাণে সরকার কার্যকর ভূমিকা পালন করতে না পারায় তাদের দুর্ভোগ প্রতিনিয়ত বেড়ে চলেছে। তাদের দুর্দশা লাঘবে বিবেকের তাড়নায় জামায়াত সহযোগিতার হাত প্রসারিত করেছে। সমাজের বিত্তবানদেরকে অসহায় মানুষের কল্যাণে এগিয়ে আসা উচিত।
তিনি মঙ্গলবার সিলেট মহানগর জামায়াতের জনকল্যান তহবিল থেকে প্রতি বছরের ন্যায় এবারও অসহায় দরিদ্র মানুষের মাঝে সেলাই মেশিন বিতরণ ও বিভিন্ন আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। অনুষ্ঠানে ২৫ জন মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ, ৫০জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষা উপকরণ বাবদ আর্থিক অনুদান, ১০ জন অসুস্থ ব্যক্তির মাঝে চিকিৎসা বাবদ আর্থিক সহায়তা এবং ১০টি পরিবারের মাঝে বিয়ে বাবদ নগদ সহায়তা প্রদান করা হয়।
মহানগর জামায়াতের সেক্রেটারি মাওলানা সোহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মহানগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম, সহকারী সেক্রেটারী মো: আব্দুর রব, মো: শাহজাহান আলী, জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, মুফতী আলী হায়দার, মু. আনোয়ার আলী, শামীম আহমদ, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, ২৪নং ওয়ার্ডের কাউন্সিলার সোহেল আহমদ রিপন ও ৭নং ওয়ার্ডের সমাজসেবী সায়ীদ মুহাম্মদ আব্দুল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি