পবিত্র শবে বরাত উপলক্ষে নগরবাসীকে মেয়রের শুভেচ্ছা

104

পবিত্র শবে বরাত উপলক্ষে নগরবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় মেয়র বলেন, পবিত্র শবেবরাত মুসলমানদের জন্য মহিমান্বিত ও বরকতময় এক রজনী।
তিনি বলেন, মাহে রমজান ও সৌভাগ্যের আগমনী বারতা নিয়ে পবিত্র লায়লাতুল বরাত আমাদের মাঝে সমাগত। মানব জাতিকে এই পবিত্র রজনী আল্লাহ তা’য়ালার বিশেষ অনুগ্রহ ও ক্ষমা লাভের অপার সুযোগ এনে দেয়। নফল রোজার পাশাপাশি আল্লাহর নৈকট্য ও ক্ষমা লাভের লক্ষ্যে সারারাত জেগে ইবাদত-বন্দেগি করেন মুসলমানরা। শবেবরাতের এই পবিত্র রজনীতে নগরবাসীর প্রতি মহান আল্লাহর দরবারে অশেষ রহমত ও বরকত কামনার পাশাপাশি নগরীর অব্যাহত অগ্রগতি, কল্যাণ কামনা করেন সিসিক মেয়র।
এদিকে মহান মে দিবস উপলক্ষে সিলেট নগরীর শ্রমিক-কর্মচারী এবং সকল শ্রমজীবী খেটে খাওয়া মানুষের প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। সোমবার গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় শ্রমিকদের ধন্যবাদ জানিয়ে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, শ্রম দিয়েই পৃথিবীর অগ্রযাত্রা। শ্রমেই সৃষ্টি। অথচ শ্রমিক তার অধিকার হারা সভ্যতার শুরু থেকেই। ইটের ওপর ইট গেঁথে আকাশচুম্বী প্রাসাদে বসে যখন মহাকাশ জয়ের স্বপ্ন বোনা হয় ঠিক তখনও শ্রমিকেরা অধিকার আদায়ে বুকের রক্ত ঝরায়। বঞ্চিত খেটে খাওয়া শ্রমজীবী মানুষদের অধিকার আদায়ের ইতিহাস ১ মে। মহান মে দিবস। তাই এইদিনে সেইসব পরিশ্রমী শ্রমিকদের ধন্যবাদ জানান মেয়র। বলেন, যাদের কঠোর পরিশ্রমে সিলেট নগরীর বিভিন্ন উন্নয়ণ কর্মকান্ড এগিয়ে চলছে দুরন্ত গতিতে। আমি তাদের প্রতি চির কৃতজ্ঞ। বিজ্ঞপ্তি