শিলং তীর খেলার সামগ্রীসহ ১১ জুয়াড়ী আটক

90

স্টাফ রিপোর্টার :
নগরীর ও দক্ষিণ সুরমা থেকে শিলং তীর জুয়া খেলার সামগ্রীসহ ১১ জুয়াড়ীকে আটক করেছে পুলিশ। গতকাল দুপুরে ভার্থখলা, বালুরমাঠ, জিঞ্জির শাহ্ মাজার এলাকা, তালতলা ও সুরমা মার্কেটে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে- দক্ষিণ সুরমা থানার সাদুরবাজার রেলওয়ে কলোনীর আব্দুল ছাত্তারের পুত্র জাহাঙ্গীর হোসেন (৩২), চাঁদনীঘাট ঝালোপাড়ার মৃত রতিমহন পালের পুত্র শ্রী রানু পাল (৪৮), লাউয়াই উম্মরকবুলের মো: ফারুক মিয়ার পুত্র আরমান আলী (২৩), বরইকান্দি ১নং রোডের বিল্লাল মিয়ার পুত্র মিলাদ মিয়া (২৬), নগরীর শেখঘাট শুভেচ্ছা ২৯১ নং বাসার পুত্র সুরুজ আলীর পুত্র আফরুজ মিয়া (২৮), বারখলার মৃত ফজলু মিয়ার পুত্র মানিক মিয়া (৫৪), কদমতলী বালুরমাঠ এলাকার বাসিন্দা মৃত মন্নাছ আলী মেম্বারের পুত্র মো: রুবেল (১৮), নগরীর ইঙ্গুলাল রোড ৭৯ নং বাসার আনোয়ার চৌধুরীর পুত্র মো: স্বপন চৌধুরী (২২), ওসমানীনগর থানার বুড়াঙ্গা গ্রামের হেলাল আহমদের পুত্র মামুন আহমদ (২০), এয়ারপোর্ট থানার মহলদিক গ্রামের মৃত আব্দুল গণির পুত্র ছৈইল মিয়া (৫৫) ও শাহপরান থানার খাদিমপাড়ার রশিদ মিয়ার পুত্র মো: পারভেজ (২০)।
পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার বেলা পৌনে ৩ টার দিকে দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি দল ভার্থখলা, বালুরমাঠ ও জিঞ্জির শাহ্ মাজার এলাকায় পৃথক বিশেষ অভিযান চালিয়ে জাহাঙ্গীর হোসেন, শ্রী রানু পাল, আরমান আলী, মিলাদ মিয়া, আফরুজ মিয়া, মানিক মিয়া ও মো: রুবেলসহ প্রকাশ্যে শিলং তীর খেলার অপরাধে ৭ জুয়াড়ীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সামগ্রী ও মালামাল জব্ধ করা হয়। এ ব্যাপারে পুলিশ আটককৃতদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় একটি ননএফআইআর মামলা দায়ের করা হয়েছে। নং-৩৯ (২৬-০৪-১৮)।
এদিকে, গতকাল বৃহস্পতিবার কোতোয়ালি থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার সাদেক কাউসার দস্তগীর এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সগণ নগরীর সুরমা মার্কেট এবং তালতলা এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ স্বপন চৌধুরী, মামুন আহমদ, ছৈইল মিয়া, মোঃ পারভেজকে আটক করে এবং তাদের নিকট হতে তীর শিলং খেলার সরঞ্জামাদীসহ ৫ হাজার টাকা উদ্ধার করা হয়। উল্লেখিত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।