গোয়াইনঘাটে গরু চরানোকে কেন্দ্র করে চা বাগানের পাহারাদার খুন

36

গোয়াইনঘাট থেকে সংবাদদাতা :
গোয়াইনঘাটে গরু চরানোকে কেন্দ্র করে চা বাগানের পাহারাদার খুন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ফতেহপুরের গুলনী চা বাগান এলাকায় এ ঘটনা ঘটে। নিহত প্রধন্য পাত্র (২৭) জৈন্তাপুর উপজেলার কালেশ্বরী গ্রামের স্বর্গীয় বিনয় পাত্র’র ছেলে ও গুলনী চা বাগানের পাহারাদার।
পুলিশ সূত্রে জানা যায়, বিকেলে ফতেহপুর এলাকার গোসাইনপুর পারাইয়া টিলা গ্রামের নিজাম উদ্দিনের গৃহপালিত কয়েকটি গরু চা বাগানের ভেতরে প্রবেশ করে চা গাছ বিনষ্ট করে। এ সময় চা বাগানের দায়িত্বরত পাহারাদার গরু গুলি আটক করে খোয়াড়ে নেওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এ নিয়ে গরুর মালিক নিজাম উদ্দিন ও তার ছেলেদের সাথে বাগানের পাহারাদারের বাকবিতান্ডা হয়। বাক বিতান্ডার এক পর্যায়ে গরুর মালিক নিজাম ও তার ছেলেরা ক্ষিপ্ত হয়ে বাগানের পাহারাদার প্রধন্য পাত্রকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতারিভাবে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় থানা পুলিশ ৩ জনকে আটক করে ধৃত ব্যক্তিরা নিজাম উদ্দিনের ছেলে আব্দুল আহাদ, আলবাব ও নিজামের স্ত্রী পরিনা বিবিকে আটক করে। খবর পেয়ে থানার এস আই জুনেদ আহমেদ ঘটনাস্থল পরিদর্শন শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
গোয়াইনঘাট থানার ওসি মো. দেলওয়ার হোসেন গুলনী চা বাগানের পাহারাদরের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত বাকিদের আটক করতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।