মৌলভীবাজারে ছাত্রলীগের সম্মেলনে মির্জা আজম ॥ বিএনপি ক্ষমতায় আসলে এক দিনে লক্ষাধিক মানুষ হত্যা করবে

46

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি বলেছেন, জিয়াউর রহমান আসল মুক্তিযোদ্ধা ছিলেন না, তিনি ছিলেন পাকিস্থান গোয়েন্দা সংস্থা আইএসআইএর এজেন্ট। চাকুরি করতেন পাকিস্তানি গোয়েন্দা সংস্থায় আইএসআইতে। পাকিস্থানীরা কোন বাঙ্গালী সেনা অফিসারকে বিশ^াস করতো না। জিয়াউর রহমান জন্ম সূত্রে পাকিস্থানী ছিলেন এ জন্য তার চাকুরী হয়েছিল আইএসআইতে।
২৩ এপ্রিল সোমবার বিকেলে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, অতীতে বিএনপি আওয়ামীলীগকে কচুকাটা দেয়ার চেষ্টা করেছিল। তারেক জিয়া যদি বাংলাদের প্রধানমন্ত্রী হন, তবে আওয়ামীলীগের অবস্থা কি হবে, এবিষয় ভেবে দেখতে হবে। আগামীতে বিএনপি ক্ষমতায় আসলে এক দিনে লক্ষাধিক মানুষ হত্যা করবে। এ জন্য আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ছাত্রলীগ আসতে হবে।
মন্ত্রী আরো বলেন, বাংলাদেশের ইতিহাস ও মুক্তিযুদ্ধের ইতিহাস ছাত্রলীগের ইতিহাস। ছাত্রলীগকে বাদ দিয়ে বাংলাদেশ ও মুক্তিযুদ্ধের ইতিহাস লেখা যাবে না। আওয়ামীলীগ ক্ষমতায় গেলে দেশের উন্নয়ন হয়। ছাত্রলীগের নেতা কর্মীরা মুক্তিযুদ্ধে যেভাবে জীবন বাজি রেখে দেশ স্বাধীন করে ছিলো। সেই ভাবে দেশের উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে ছাত্রলীগের নেতাকর্মীদের নৌকার বিজয় নিশ্চিত করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান মন্ত্রী।
জেলা ছাত্রলীগের সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় ছাত্রলীগ সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।
জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান রনির সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন মৌলভীবাজার-৩ আসনের এমপি সৈয়দা সায়রা মহসীন, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযুদ্ধা আজিজুর রহমান, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ ও সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র মো. ফজলুর রহমানসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ।
এদিকে দীর্ঘ একযুগ পর সম্মেলন হওয়ায় পদ প্রত্যাশী নেতাকর্মীসহ তৃণমূলের নেতা কর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ছিলো।