বিশ্বনাথে অপহরণ মামলায় প্রেমিকসহ গ্রেফতার ২

45

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে অপহরণ মামলায় সহযোগীসহ শাহান আলী (২২) নামের প্রেমিককে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার লামাকাজি ইউনিয়নের মাঝের গাঁওয়ের মৃত ইয়াদ উল্লার ছেলে। তার সহযোগী হচ্ছে একই গ্রামের আব্দুল জব্বারের ছেলে শাহিন মিয়া (২৬)। গতকাল রবিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদের দু’জনকে জেলহাজতে পাঠানো হয়েছে। এরআগে পালিয়ে যাবার দীর্ঘ ৫দিন পর শনিবার রাতে প্রেমিক শাহান ও তার সহযোগী শহিন এবং শাহানের প্রেমিকা সেবিকা পালকে (১৪) জগন্নাথপুর থেকে উদ্ধার করে থানা পুলিশ। শনিবার রাতে সেবিকার বাবা লামাকাজি ইউনিয়নের দিঘলী গ্রামের অধির পাল থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন, (মামলা নং-২২)। গ্রেফতার হওয়া দু’জন ছাড়াও ওই মামলায় জামাল উদ্দিন নামের এক অটোরিক্সা চালককেও আসামি করা হয়েছে। এরআগে গত ১৬এপ্রিল থানায় মেয়ে নিখোঁজের জিডি করেন অধির পাল, (জিডি নং-৮২৩)।
এ ব্যাপারে থানার ওসি তদন্ত দোলাল আকন্দ বলেন, কিশোরী বলেছে শাহান আলীকে সে ভালোবেসে এবং তার হাত ধরেই পালিয়েছে। তবে কিশোরীর পিতার অভিযোগের প্রেক্ষিতে ওই মামলাটি নেওয়া হয়েছে বলেও জানান তিনি।
মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই জবা দেব জানান, ২২ধারায় জবানবন্দি রেকর্ড করার জন্যে মেয়েটিকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ‘ওসিসি’তে ভর্তি করা হয়েছে। এছাড়া বয়স নির্ণয়ে সন্দেহ থাকায় আবেদন করেছেন বলেও জানান তিনি।