চালিবন্দর ও তেলিবাজার থেকে ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

99

স্টাফ রিপোর্টার :
নগরীর চালিবন্দর ও দক্ষিণ সুরমা তেলিবাজার সুনামগঞ্জ বাইপাস সড়ক থেকে পৃথক অভিযান চালিয়ে গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ ও র‌্যাব-৯’র সদস্যরা।
গ্রেফতারকৃতরা হচ্ছে- শাহপরাণ থানার পশ্চিম মোকামেরগুল গ্রামের মৃত সিদ্দিক ডালির পুত্র হাবিবুর রহমান (৪৫), নগরীর মাছিমপুরের ২/১৫ নং বাসার সুনু মিয়ার পুত্র ফয়সল আহমেদ লিটন (৩৫) এবং সদর উপজেলার সতের দক্ষিণপাড়া রাজারগাঁও গ্রামের মৃত সাহেদ আলীর পুত্র কালা মিয়া (৪৩)।
পুলিশ জানায়, গতকাল রবিবার দুপুর ২টার দিকে মহানগর গোয়েন্দা পুলিশের সহকারি পুলিশ কমিশনার আহমেদ পেয়ারের নেতৃত্বে পুলিশ চালিবন্দর এলাকায় অভিযান চালিয়ে হাবিবুর রহমান ও ফয়সল আহমেদ লিটনকে গ্রেফতার করে। এসময় পুলিশ চালিবন্দরের শ্রী মতিন্দ্র চন্দ্র করের ঘর থেকে ৩শ গ্রাম গাঁজা ও মাদক সেবনের বিভিন্ন উপকরন উদ্ধার করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে গোয়েন্দা পুলিশের এসআই মোহাম্মদ জানু মিয়া বাদী হয়ে মাদক আইনে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন। এদিকে, র‌্যাব জানায়, গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে র‌্যাব-৯’র সদস্যরা দক্ষিণ সুরমার তেলিবাজার সুনামগঞ্জ বাইপাস সড়কে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী কালা মিয়াকে করে। গতকাল দুপুরে গ্রেফতারকৃত কালা মিয়াকে দক্ষিণ সুরমা থানা পুলিশ মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।