রিভলবারসহ গ্রেফতারকৃত ২ অস্ত্র ব্যবসায়ী জেলে

35

স্টাফ রিপোর্টার :
নগরীর চৌকিদেখি এলাকার কাউন্সিলর অফিসের সামন থেকে গ্রেফতার হওয়া বিদেশী রিভলবারসহ ২ অস্ত্র ব্যবসায়ীকে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। গতকাল রবিবার গ্রেফতারকৃতদেরকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে তাদেরকে কারাগারে প্রেরণ করে এয়ারপোর্ট থানা পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে অস্ত্র উদ্ধারের পাশাপাশি তাদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা জব্দ করেছে র‌্যাব। এর আগে শনিবার রাতে র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামানের নেতৃত্বে তাদেরকে গ্রেফতার করে র‌্যাব।
গ্রেফতারকৃতরা হচ্ছে-শরিয়তপুর জেলার কাঠুপুলি ডালি বাড়ী গ্রামের মৃত বেলাল ডালির পুত্র সুমন আহম্মদ ডালি ওরফে কার্লোস (২৪)। বর্তমানে সে নগরীর গোয়াইটুলা মলিকা ৬৪/১ নং বাসার ভাড়াটিয়া এবং সুনামগঞ্জ জেলার ভাটাপাড়া গ্রামের সিরাজুল ইসলামের পুত্র বর্তমানে চৌকিদেখি এলাকার বাসিন্দা ইয়ামিন ইসলাম (২৪)।
র‌্যাব জানায়- গ্রেফতারকৃতরা বিভিন্ন সময়ে ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে আসে এবং তাদের নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে। এছাড়াও গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে সন্ত্রাসী এবং ছিনতাইকারীদের নিকট অস্ত্র বিক্রয় করে আসছিল।