ভুয়া ও স্বঘোষিত পদধারীদের অপপ্রচারে বিভ্রান্ত হবেন না – জেলা যুবদল

28

সিলেট জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুন ও সাংগঠনিক সম্পাদক ছাদিকুর রহমান ছাদিক এক যুক্ত বিবৃতিতে বলেন, আমরা কিছুদিন থেকে লক্ষ্য করছি সামাজিক মিডিয়া ও ২/১টা অনলাইন পোর্টালে সিলেট জেলা যুবদলের সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরীকে ভারপ্রাপ্ত সভাপতি সম্বোধন করে ভুয়া বিবৃতি প্রচার ও ফেস্টুন পাবলিস্ট করে আসছে, যা দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা বিরোধী কর্মকা-ের পর্যায় পরে।
‘আমরা মনে করি এই ভুয়া বিবৃতি প্রচার ও প্রকাশ করে সিলেট জেলা যুবদলের সহ-সভাপতি ইকবাল বাহার চৌধুরী তার পদের অপমান করেছেন, অবমাননা করেছেন রাজনীতিকে। তাই আমরা এ বিষয়ে তার ব্যাখ্যা চাই, অন্যথায় তার পদত্যাগ। কারণ আমরা মনে করি ভুয়া ফেস্টুন ও বিবৃতি সামাজিক মিডিয়ায় প্রকাশ করে তিনি তার বিশ্বস্থতা হারিয়েছেন। যে কারণে আগামী দিনে দল ও রাজনীতি তার কাছে নিরাপদ নয়।
নেতৃবৃন্দ বলেন, বর্তমানে যুবদল অতীতের যে কোন সময়ের চাইতে ঐক্যবদ্ধ রয়েছে। দেশমাতা বেগম খালেদা জিয়ার কারান্তরীণ অবস্থায় ও দলের দুঃসময়ে যারা যুবদলের ঐক্যকে নস্যাৎ করার পায়তারা চালাচ্ছে তারা কোন ভাবেই সফল হবে না। এই ধরনের ভুয়া ও স্বঘোষিত পদদারীদের অপপ্রচারে যুবদলের নেতাকর্মীদের বিভ্রান্ত না হওয়ার আহবান জানানো যাচ্ছে। যুবদলের ঐক্যকে আরো জোরালো ও সুসংহত করে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলন ও গণতন্ত্র মুক্ত করতে সকলকে আহবান জানানো যাচ্ছে।
সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ মামুনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তি