Tag:

নারী ও যুবরাই হল রাজনৈতিক দলের মূল চালিকাশক্তি ———- নাসিম হোসাইন

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেছেন, নারী ও যুবরাই হল রাজনৈতিক দলের মূল চালিকা শক্তি। জনসংখ্যার অর্ধেক নারী ও সমাজের বৃহৎ অংশ যুবকদের বাদ দিয়ে সমাজের উন্নয়ন সম্ভব নয়। এছাড়া দলের গঠনতন্ত্রের বিভিন্ন দিক নিয়ে উপস্থিত রাজনৈতিক যুব ও মহিলা প্রশিক্ষকদের ব্যাখ্যা প্রদান করেন।
নাসিম হোসাইন রবিবার দুপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর আয়োজনে রাষ্ট্র, গণতন্ত্র, রাজনীতি, দলের গঠনতন্ত্র, ইতিহাস ও সাফল্য বিষয়ক যুব ও নারী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
সংস্থার সাংগঠনিক সম্পাদক ও রাজনৈতিক ফেলো মোর্শেদ আহমদ মুকুল এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদুরুজ্জামান সেলিম। তিনি বলেন, দলের প্রশিক্ষিত কর্মীরাই দলের প্রাণ। দল পরিচালনায় যুব ও মহিলাদের ব্যাপক অংশগ্রহণের মাধ্যমে সংগঠনকে তৃণমূল পর্যায়ে প্রশিক্ষণের মাধ্যমে তরুণ ও দক্ষ নেতৃত্ব তৈরীর উপর গুরুত্ব আরোপ করেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর বিএনপি মহিলা দলের (ভারপ্রাপ্ত) সভানেত্রী মিনারা বেগম, সংস্থার ডেপুটি রিজিওনাল ডি,আই রাহিমা বেগম, কাউন্সিলর কোহিনূর ইয়াসমিন ঝর্ণা, এম এ হাসিব, ফয়জুল হক রাজু, মকসুদ আলম, জুবের আহমদ, রুবেল ইসলাম, শেখ সামছুদ্দিন, মেহেদী হাসান মোহন, মনোয়ারা বেগম, তাজনাহার বেগম, সিপা খাতুন, আসমা বেগম, রোকেয়া সুলতানা, সুমাইয়া বিনতে হোসেন, ফাহিমা ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি