জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

40

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ড সিলেট জেলার আয়োজনে ১২ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ২টায় মুক্তিযোদ্ধা সংসদ প্রাঙ্গণ থেকে সিলেট নগরীর বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল শেষে সংসদ কার্যালয়ে কোটা সংস্কার আন্দোলনের নামে মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের চেতনার অবমাননা ও নৈরাজ্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোহাম্মদ সালাউদ্দিন পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ জবরুল হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সংসদের জেলা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।
এসময় তিনি বলেন, এদেশ সশস্ত্র যুদ্ধের মাধ্যমে আপামোর জনসাধারণের সম্পৃক্ততায় স্বাধীন হয়েছে। কোন ব্যক্তি বা কারও দানে পাওয়া নয়। মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী কোন শক্তিকে মাথাচাড়া দিতে দেওয়া হবে না। রাজাকার, আলবদর, জামায়াত তথা স্বাধীনতা বিরোধী কারও জায়গা বাংলাদেশ হবে না। তিনি সরকারের কাছে যুদ্ধাপরাধীদের বিচার আরো দ্রুত করার এবং রায় কার্যকরের দাবী জানান। তিনি বলেন, সরকারি চাকুরিতে কোটা প্রথা বহাল রেখে তা, সংষ্কার করা যেতে পারে। তবে কাউকে মুক্তিযুদ্ধের চেতনা বিরোধী কোন কিছু করতে দেয়া হবে না।
এ সময় উপস্থিত ছিলেন জেলা কমান্ডের সহ কমান্ডার সুবেদার মেজর রফিক উদ্দিন আহমদ, সদর উপজেলা কমান্ডার মো. এরশাদ আলী, দক্ষিণ সুরমা উপজেলা কমান্ডার মো. কুটি মিয়া, সদর ডেপুটি কমান্ডার মো. নাজিম উদ্দিন, বিশ্বনাথ উপজেলা কমান্ডার মো. ওয়াহিদ আলী, ডেপুটি কমান্ডার রনজিত চক্রধর, বীর মুক্তিযোদ্ধা পান্না লাল রায়, মো. মুজিবুর রহমান, মো. মনির উদ্দিন, মো. আসক আলী, ডেপুটি কমান্ডার মো. আলকাছ আলী, মো. আলতাব আলী, সদর উপজেলার সাংগঠনিক সম্পাদক খুরশিদ আলী, সহকারী কমান্ডার মো. আনোয়ার, সমছু মিয়া, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক তোফায়েল আহমদ রাজু, মোহাম্মদ জহিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ ফেরদৌস আলম, ক্রীড়া সম্পাদক মহি উদ্দিন রাসেল, দপ্তর সম্পাদক সজিবুল ইসলাম জয়, সাংগঠনিক সম্পাদক মাছুম আহমদ, মোঃ সাব্বির আহমদ, জেলা সদস্য লিটন আহমদ, মোজাম্মিল আহমদ, পাপ্পু মিয়া, যুব কমান্ডের সহ সভাপতি সাদিকুর রহমান সাদিক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিমন প্রমুখ। বিজ্ঞপ্তি