সুনামগঞ্জ ও জগন্নাথপুরে বজ্রপাতে ২ জনের মৃত্যু

59

সুনামগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের দুই উপজেলায় বজ্রপাতে দুইজন মারা গেছেন। নিহত দুইজন হলেন, জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের ডিগারকান্দি গ্রামের মৃত মনাফ আলীর ছেলে মোহাম্মদ জালু মিয়া (৪৫) ও জগন্নাথপুর উপজেলার শ্রীরামসি আব্দুল্লাহপুর গ্রামের আদরিছ মিয়ার ছেলে সুহেল মিয়া(২৩)।
স্থানীয়রা জানায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বুধবার সকালে কাচিঁর ভাঙ্গা হাওরের পাকা ধান কাটাতে যান জালু মিয়া। বেলা ১২টার দিকে প্রচণ্ড ঝড় ও বজ্রপাতে গুরুতর আহত হন তিনি। এসময় তার সঙ্গে থাকা লোকজন থাকে ২০শয্যা বিশিষ্ট কৈতক হাসপাতালে ভর্তি করেন। দুপুর ২টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার শরীরের অধিকাংশ পুড়ে যাওয়ায় তিনি মারা গেছেন বলে কৈতক হাসপাতালের মেডিকেল অফিসার মোহাম্মদ সাইদুর রহমান জানিয়েছেন।
এদিকে জগন্নাথপুর থেকে সংবাদদাতা জানিয়েছেন : জগন্নাথপুরে সুহেল আহমদ (২৫) নামের এক কলেজ ছাত্রের বজ্রপাতে মৃত্যু হয়েছে। তিনি জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের শ্রীরামসি (আবদুল্লাহপুর) গ্রামের আদরিছ আলীর ছেলে।
জানা গেছে, ১১ এপ্রিল বুধবার দুপুরের দিকে জগন্নাথপুরের উপর দিয়ে বৃষ্টিসহ ঘূর্ণিঝড় বয়ে যায়। এ সময় বাড়ির পাশে ধান কাটা দেখতে গিয়ে বজ্রপাতে গুরুতর আহত হন কলেজ ছাত্র সুহেল আহদ। তাকে আশঙ্কাজনক অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে হতভাগ্য কলেজ ছাত্র সুহেল আহমদের মর্মান্তিক মৃত্যু হয় বলে শ্রীরামসি গ্রামের তরুণ সমাসেবক মাহবুব হোসেন নিশ্চিত করেন।