রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রালের সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা ॥ মানবতার কল্যাণে রোটারিয়ানরা অনন্য অবদান রাখছেন

67

রোটারী ইন্টারন্যাশনাল ৩২৮২ বাংলাদেশের পাস ডিস্ট্রিক্ট গভর্ণর ইঞ্জিনিয়ার এম এ লতিফ বলেছেন রোটারিয়ানরা বিশ্বব্যাপী মানবতার কল্যাণে কাজ করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে আসছেন। সম্প্রীতির মাধ্যমে সমাজসেবা করাটাই রোটারী আন্দোলনের মূল লক্ষ্য। রোটারী ক্লাব অব সিলেট সেন্ট্রাল জনকল্যাণে উজ্জ¦ল অবদান রয়েছে।
সিলেট সেন্ট্রাল রোটারী ক্লাবের উদ্যোগে ক্লাবের দু’জন বর্ষিয়ান রোটারিয়ানকে সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার রাতে নগরীর হোটেল হিলটাউন এর কনফারেন্স হল এ আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্লাব প্রেডিডেন্ট অধ্যাপক সাব্বির আহমদ। ক্লাবের সিনিয়র রোটারিয়ান পিপি মোহাম্মদ মুহিবুর রহমানকে রোটারী ডিস্ট্রিক্ট এর পক্ষ থেকে লাইফ টাইম এ্যাচিভম্যান্ট অ্যাওয়ার্ড ও পাস প্রেসিডেন্ট সৈয়দ সুজাত আলী স্থায়ীভাবে যুক্তরাষ্ট্র গমন উপলক্ষে এ সংবর্ধনার আয়োজন করা হয়। জনাকীর্ণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডেপুটি গভর্ণর পিপি হুমায়ুন ইসলাম কামাল, এ্যাসিসটেন্ট গভর্ণর পিপি নজরুল ইসলাম। রোটারিয়ান তাজুল ইসলাম হাসান কর্তৃক কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন পিপি আব্দুল খালিক, পিপি আফছর উদ্দিন পিএইচএফ এমডি, পিপি আবুল বশর, পিপি এমদাদ হোসেন, পিপি আব্দুল আলী, পিপি তৈয়বুর রহমান, পিপি জিয়াউল হক, পিপি আব্দুল মুকিত, আইপিপি ড. শহীদুল ইসলাম এডভোকেট, প্রেসিডেন্ট ইলেক্ট এম এ রহিম, সেক্রেটারী মোঃ সামছুদ্দিন ও সিলেট সুরমা রোটারী ক্লাবের প্রেসিডেন্ট প্রমুখ। পরে সংবর্ধিত রোটারিয়ানদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
প্রোগ্রামের বিভিন্ন পর্যায়ে অংশগ্রহণ করেন সর্বরোটারিয়ান রুহুল আলম, অসীম ধর্মজীৎ সিংহ, আবুল হাসান, মোহাম্মদ আলী হোসেইন, আহমেদ রশিদ চৌধুরী, স্বরাজ বন্ধু দাস। অনুষ্ঠানে নারী উদ্যোক্তা রুনা বেগমকে ভোকেশনাল অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের সমৃদ্ধি কামনা করা হয়। বিজ্ঞপ্তি