বিয়ানীবাজারে ফুটবল খেলা দেখতে এসে যুবক গুরুতর আহত, ওসমানীতে প্রেরণ

47

বিয়ানীবাজার থেকে সংবাদদাতা :
বিয়ানীবাজারে ‘মাহা-উপজেলা ক্রীড়া সংস্থা কাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলা শেষে হাইরাউজ বিল্ডিং থেকে নামতে গিয়ে এক যুবক গুরুতর আহত হয়েছেন। পরে ক্রীড়ামোদি দর্শকরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার মাথা ও মুখ দিয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে আহত যুবক সাকের আহমদকে (২৫) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার বাড়ি মাথিউরা ইউনিয়নে উত্তরপার বলে জানা গেছে। সে মাথিউরা উওরপার গ্রামের তেরাই আলীর একমাত্র উপার্জনক্রম ছেলে এবং পেশায় সিএনজি চালক ।
বৃহস্পতিবার বিকালে স্থানীয় পিএইচজি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা দেখতে মাঠের পাশে অবস্থিত পঞ্চখন্ড গোলাবিয়া পাবলিক লাইব্রেরির তৃতীয়তলায় দর্শকরা অবস্থান নেন। সেখান থেকে খেলা দেখে সিঁড়ির পরিবর্তে অন্যভাবে নীচে নামার সময় অসাবধানতাবশতঃ পা পিছলে ঐ যুবক গুরুতর আহত হয়। তাঁর অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
উল্লেখ্য, শিরোপা নির্ধারণী এ ম্যাচে স্বাগতিক মুড়িয়া ফুটবল একাদশ ২-১ গোলে বড়লেখার দক্ষিণভাগ ফুটবল একাডেমিকে পরাজিত করে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি।