জাতীয় হোমিওপ্যাথিক দিবস ১০ এপ্রিল

50

জাতীয় হোমিওপ্যথিক দিবস ও বিজ্ঞানী হ্যানেমান এর ২৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে হ্যানেমানীয়ান হোমিওপ্যাথদের জাতীয় ভিত্তিক সংগঠন বাংলাদেশ হোমিওপ্যাথিক পরিষদ সিলেট জেলা শাখার উদ্যোগে ১০ এপ্রিল মঙ্গলবার দিনব্যাপী কর্মসূচি গ্রহণ করা হয়েছে।
কর্মসূচির মধ্যে রয়েছে ১০ এপ্রিল মঙ্গলবার সকাল ১০টায় রিকাবীবাজারস্থ পরিষদের কার্যালয়ের সামান থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হবে। র‌্যালিটি উদ্বোধন করবেন রোটারিয়ান ড. আর.কে ধর। বেলা ১১টায় নগরীর দরগা গেইটস্থ রশিদ এম্পোরিয়াম এর ২য় তলায় আলোচনা সভা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালের কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ডা: শিব্বির আহমদ শিবলী। দুপুর ২টায় ‘মায়াজম কি এবং মায়াজম শিক্ষার প্রয়োজনীয়তা’ শীর্ষক বিজ্ঞান সেমিনার।
র‌্যালি, আলোচনা সভা ও বিজ্ঞান সেমিনারের সংশ্লিষ্ট সকলকে যথাসময় উপস্থিত থেকে কর্মসূচি সফল করার আহবান জানিয়েছেন বাহোপ সিলেটের সভাপতি ডাঃ বীরেন্দ্র চন্দ্র দেব, সাধারণ সম্পাদক ডাঃ এ.এ.এম শিহাব উদ্দিন, প্রবন্ধকার ডা: দিলীপ কুমার দাস ও অনুষ্ঠান উদযাপন পরিষদের সদস্য সচিব ডাঃ গোপিকা রঞ্জন চক্রবর্ত্তী। অনুষ্ঠান বিষয়ে জানতে ০১৭৫২ ৯৬৯৩১১ ও ০১৭২৯ ৯৪৩১৩৬ নাম্বারে যোগাযোগ করে বিস্তারিত জানতে পারবেন। বিজ্ঞপ্তি