বঙ্গবন্ধু দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন ——- ড. আব্দুল মোমেন

জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান ড. এ.কে আব্দুল মোমেন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কোন দলের নয়। তিনি সারা দেশের মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তাঁর সফল অর্জন স্বাধীনতা অর্জন করে উন্নত সোনার বাংলাদেশ উপহার দিয়েছেন পুরো জাতিকে। তিনি আরো বলেন, সোনার বাংলা ও উন্নত দেশ গড়তে বঙ্গবন্ধু আমৃত্যু কাজ করেছেন। তার তন্বয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পিতার আদর্শকে লালন করে দেশ এগিয়ে নিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।
ড. এ.কে আব্দুল মোমেন গত ১ এপ্রিল রাতে মদনমোহন কলেজ মিলনায়তনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগর আয়োজিত আলোচনা সভা ও ‘বিজয় কেতন’ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট মহানগরের সিনিয়র সহ সভাপতি অধ্যাপক শংকর চৌধুরীর সভাপতিত্বে ও সহ তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বদরুল ইসলাম লস্কর রাজু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফাউন্ডেশনের উপদেষ্টা লেখক-কলামিস্ট বেলাল আহমদ চৌধুরী, বঙ্গবন্ধু ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মানিক মিয়া, সুনামগঞ্জ শাখার সভাপতি আব্দুল হাই পীর, মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট আফছর আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফাউন্ডেশনের কেন্দ্রীয় সদস্য মইনুল ইসলাম, জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস খান, মহানগর সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কফিল উদ্দিন মিয়া কাঞ্চন, সহ সাধারণ সম্পাদক আজাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল কাদির চৌধুরী, সিনিয়র সদস্য শেখ আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক প্রভাষক বদরুল আলম, দপ্তর সম্পাদক এডভোকেট জয়ন্ত ধর, সহ দপ্তর সম্পাদক আকবর হোসেন, প্রচার সম্পাদক অরূপ রায়, সহ প্রচার সম্পাদক আবুল কাশেম, আইন বিষয়ক সম্পাদক মাসুম আহমদ, তথ্য প্রযুক্তি, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক অধ্যাপক জান্নাত আরা খান পান্না, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবুল কাশিম, সদস্য আলী আক্তার উজ জামান বাবুল, প্রভাষক জামাল হোসেন, মহানগর মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক পারুল মজুমদার ও নুরুন নেছা হেনা, সিলেট মহানগর যুক্তিযোদ্ধা সংসদের সহ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা দিপকর চক্রবর্ত্তী, ফাউন্ডেশনের সদস্য সাজেদ আহমদ চৌধুরী, জাকারিয়া হোসেন জাকির, সুহেন আহমদ, শিপলু আহমদ প্রমুখ। শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন ফাহাদ মুক্তাদির। বিজ্ঞপ্তি