দিনার গুমের ৬ বছর ॥ সন্ধান কামনায় দিনার সন্ধান পরিষদ ও ছাত্র পরিষদের দোয়া মাহফিল আজ

37

সিলেট জেলা ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক ও ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহমদ দিনার গুমের ৬ বছর পূর্ণ হচ্ছে আজ ৩ এপ্রিল। ২০১২ সালের এই দিনে ঢাকার উত্তরা থেকে ছাত্রদল নেতা জুনেদ সহ গুম হন ইফতেখার আহমদ দিনার। ৬ বছর পেরিয়ে গেলেও আজ অবধি তাদের সন্ধান পায়নি পরিবার ও দল।
এদিকে ইফতেখার আহমদ দিনার গুমের ৬ বছর উপলক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করতে যাচ্ছে। দিনার সন্ধান পরিষদ ও দিনার ছাত্র সন্ধান পরিষদ। উক্ত মাহফিল আজ মঙ্গলবার বাদ এশা নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার সংলগ্ন জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে। উক্ত মাহফিলে উপস্থিত থাকার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন পরিষদের নেতৃবৃন্দ।
সোমবার এক বিবৃতিতে মাহফিলে উপস্থিত থাকার আহ্বান জানিয়েছেন- দিনার সন্ধান পরিষদ সিলেট-এর আহ্বায়ক ও সিলেট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, দিনার সন্ধান পরিষদের সদস্য সচিব ও ইফতেখার আহমদ দিনারের বোন তাহসীন শারমিন তামান্না, দিনার সন্ধান ছাত্র পরিষদের আহ্বায়ক ও জেলা ছাত্রদলের যুগ্ম সাধারন সম্পাদক মিজানুর রহমান নেছার এবং ছাত্র পরিষদের সদস্য সচিব ও জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক সোহেল ইবনে রাজা। বিজ্ঞপ্তি