শেখ হাসিনার সাহসিকতায় দেশ এগিয়ে যাচ্ছে – প্রতিমন্ত্রী এমএ মান্নান

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাহসিকতায় দেশ এগিয়ে যাচ্ছে। তিনি বলেন, আমাদের প্রচুর টাকা আছে। এ জন্য দেশের উন্নয়ন দ্রুত হচ্ছে। তিনি আরো বলেন, এ দেশকে গোলামী থেকে মুক্ত করেছিল আওয়ামীলীগ। যে কারণে আজ আমরা বাঙালি বলে গর্ববোধ করতে পারছি। তাই আগামি জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে বিজয়ী করার আহবান জানান। তিনি সকলের প্রতি আহবান জানিয়ে বলেন, আসুন আমরা সবাই মিলে সম্মিলিত জাতি গঠন করি। যেখানে কোন জাতি বিবেদ থাকবে না।
১ এপ্রিল রবিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে বিদ্যালয় পর্যায়ে ল্যাপটপ বিতরণ উপলক্ষে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জগন্নাথপুর উপজেলা অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা হারুনুর রশীদের সভাপতিত্বে এবং সহকারি উপজেলা শিক্ষা কর্মকর্তা রাপ্র“চাই মারমা, শিক্ষক রুহুল আমিন ও শিক্ষিকা সালেহা পারভীনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ’লীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, উপজেলা আ’লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আকমল হোসেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, শিক্ষক ধীরেন্দ্র তালুকদার, শিক্ষক আলমগীর হোসেন প্রমুখ।
এ সময় জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী, জগন্নাথপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ জাহিদুল ইসলাম, জগন্নাথপুর পৌর আ’লীগের সভাপতি ডা. আবদুল আহাদ, সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, উপজেলার কলকলিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক দিপক কান্তি দে দিপাল, পৌর আ.লীগের সহ-দপ্তর সম্পাদক মামুন আহমদ, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, যুগ্ম-সম্পাদক তোহা চৌধুরী, পৌর ছাত্রলীগের সভাপতি শায়েক আহমদ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে জগন্নাথপুর থানা পুলিশের সশস্ত্র সালাম গ্রহন করেন প্রতিমন্ত্রী এমএ মান্নান এবং পরে উপজেলার ঘোষগাও উচ্চ বিদ্যালয়ে পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিমন্ত্রী।