জগন্নাথপুর পৌরসভার সামনে সড়কের নাজুক দশায় জনভোগান্তি

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর পৌরসভার সামনে থাকা সড়কের নাজুক অবস্থার কারণে জন ভোগান্তি চরমে পৌছেছে। যানবাহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এরপরও জীবনের ঝুকি নিয়ে যানবাহন চলাচল করছে এবং কাদা পানি মারিয়ে লোকজন চলাচল করছেন।
জানা গেছে, এ সড়কের মালিকানা নিয়ে কয়েক বছর ধরে জগন্নাথপুর পৌরসভা ও সুনামগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের রশি টানাটানিতে সড়কের সংস্কার কাজ হচ্ছে না। যে কারণে দিনেদিনে সড়কটি ভাঙতে ভাঙতে বর্তমানে ছোট-বড় গর্তের সৃষ্টি হয়েছে। এ সড়কের বেহাল অবস্থা নিয়ে বারবার গণমাধ্যমের শিরোনাম হলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নজরে আসছে না বরং প্রশাসনের নাকের ডগায় সড়কটির বেহাল অবস্থা দেখেও না দেখার ভান করে সংশ্লিষ্ট কর্তারা রহস্যজনক কারণে এড়িয়ে যাচ্ছেন।
এদিকে-গত ২ দিনের বৃষ্টপাতে ভাঙাচোরা সড়কের গর্তে পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। ৩১ মার্চ শনিবার দেখা যায়, লোকজন কাদা পানি মারিয়ে চলাচল করছেন। এ সময় ব্যবসায়ী পযু বণিক সহ পথচারী জনতা ক্ষোভ প্রকাশ করে বলেন, পৌরসভার সামনের এ সড়কের করুণ দশাটি কেন কারো নজরে আসছে না, আমরা বুঝতে পারছি না। এ সামান্য সড়কের কারণে মানুষের ভোগান্তির শেষ নেই। তাই যত তাড়াতাড়ি সম্ভব এ সড়কের সংস্কার কাজ করতে তারা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি জোর দাবি জানান। এ ব্যাপারে জানাতে বারবার চেষ্টা করেও সুনামগঞ্জ জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী ও জগন্নাথপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।