৫টি ইউনিয়ন নির্বাচনে ॥ ফেঞ্চুগঞ্জে বিএনপি ৩, আ’লীগ ১, স্বতন্ত্র ১ প্রার্থী বিজয়ী

48

স্টাফ রিপোর্টার :
ফেঞ্চুগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন, মাইজগাঁও, ঘিলাছড়া, উত্তর কুশিয়ারা এবং উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে ৩টিতে বিএনপি সমর্থিত প্রার্থী, ১টিতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী এবং আরেকটিতে স্বতন্ত্র প্রার্থী (আঞ্জুমানে আল ইসলাহ সমর্থিত) বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
ফেঞ্চুগঞ্জ ইউপিতে আল ইসলাহ সমর্থিত প্রার্থী কাজী বদরুদ্দোজা আনারস প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বিএনপির প্রার্থী ধানের শীষের জহিরুল ইসলাম মুরাদ। মাইজগাঁও ইউপিতে বিএনপির সুফিয়ানুল করিম ধানের শীষ প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের জুবেদ আহমদ চৌধুরী শিপু।
ঘিলাছড়া ইউনিয়নে আওয়ামী আবুল লেইস চৌধুরী নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির আফতাব আলী। উত্তর কুশিয়ারায় বিএনপির আহমেদ জিলু বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের লুদু মিয়া। উত্তর ফেঞ্চুগঞ্জ ইউনিয়নে বিএনপির এমরান উদ্দিন ধানের শীষ প্রতীক নিয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
উল্লেখ্য, ২০০৩ সালে সর্বশেষ এসব ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। মামলা সংক্রান্ত জটিলতায় প্রায় পনেরো বছর পর এবার নির্বাচন অনুষ্ঠিত হল। এ সময়ের মধ্যে ৩টি থেকে বেড়ে ইউনিয়ন হয়েছে ৫টি।