মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এ আলোচনা সভা ও দোয়া মাহফিল

82

গত ২৬ মার্চ সোমবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে হাসপাতালের চেয়ারম্যান (এইচ.এম.সি) মাওলানা হাবিবুর এর সভাপতিত্বে ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এ এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলকারামা মেডিকেল সার্ভিসেস এর ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মোদাব্বির হোসেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- স্বাধীনতার ৪৭ বছরে আরোও অগ্রগতি হওয়া প্রয়োজন ছিল বলে উল্লেখ করে বলেন- একটি দেশ জাতীয় কাঙ্খিত লক্ষ্যে পৌছার জন্য প্রয়োজন জাতীয় ঐক্যের। জাতীয় ঐক্য ছাড়া কখনও দেশকে এগিয়ে নেয়া সম্ভব নয়।
সভাপতির বক্তব্যে- ইবনে সিনা হাসপাতাল সিলেট লিঃ-এর চেয়ারম্যান (এইচ.এম.সি) মাওলানা হাবিবুর রহমান মহান স্বাধীনতা যুদ্ধে শহীদ সকল মুক্তিযোদ্ধাদের রুহের মাগফেরাত কামনা করেন এবং যুদ্ধাহত মুক্তিযোদ্ধা সহ অংশগ্রহনকারী সকল মুক্তিযোদ্ধাদের সুস্থ্যতা ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া পরিচালনা করেন। তিনি বর্তমান পরিস্থিতিতে জাতীয় ঐক্যের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান। তিনি বলেন- পশ্চিম পাকিস্তানী শাসকগোষ্ঠী তৎকালীন নির্বাচিত দলের হাতে ক্ষমতা হস্তান্তর না করে গণতন্ত্রকে হত্যা করা হয়েছিল।
আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- হাসপাতালের পরিচালক আব্দুল কাদির খান, আইসিইউ কনসালটেন্ট ডাঃ মাসউদ গণি, ম্যানেজার (এডমিন) মোঃ তারিকুল ইসলাম, ম্যানেজার (মার্কেটিং) মোহাম্মদ ওবায়দুল হক, ডেপুটি ম্যানেজার (পারচেইজ) আল আমিন, এসিস্ট্যান্ট ম্যানেজার (এডমিন) মোঃ সাদ উদ্দিন ছাদিক, এসি. ম্যানেজার (এইচ.আর) মোঃ ইকবাল হোসেন খন্দকার, এসি. ম্যানেজার (ফার্মেসী) মোঃ জাহাঙ্গীর আলম, এসি. ম্যানেজার (হাউজকিপিং) মোঃ আব্দুল আজিজ, এসি. ম্যানেজার (কাস্টমার কেয়ার) মোঃ সামছুল ইসলাম, এসি. ম্যানেজার (কাস্টমার কেয়ার) হাবিবুল্লাহ দস্তেগীর, বায়োকেমিস্ট মোঃ সাইফুল আলম, সিনি. সাব এসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার মোঃ রেজাউল করিম এবং এপিআরও কিবারিয়া আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি