দেয়াল নির্মাণ নিয়ে বিশ্বনাথে সংঘর্ষে নারীসহ আহত ১০, আটক ১

24

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথে বাড়ির দেয়াল নির্মাণের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তন ১০জন আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় মায়ারুন নেছা (৬০), লায়লা বেগম (৩০), রুজিনা বেগম (২০), সুজিনা বেগম (২২), মুজেফর মিয়া (৬০) ও নজিবুর রহমানকে (৪৫) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল রবিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের হরিকলস গ্রামের নজিবুর রহমান ও ফ্রান্স প্রবাসী আতিকুর রহমানের লোকজনের মধ্যে এ ঘটনা ঘটে। সংঘর্ষের ঘটনায় হরিকলস গ্রামের মৃত আফতর আলীর ছেলে নজির মিয়াকে (৪৫) আটক করেছে থানা পুলিশ।
জানা গেছে, প্রবাসী আতিকুর রহমান ও নজিবুর রহমান একে অপরের চাচাতো ভাই। দীর্ঘদিন থেকে বাড়ির সীমানা নিয়ে তাদের দু’পক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। গতকাল রবিবার আতিকুর রহমানের পক্ষের লোকজন বাড়িতে দেয়াল নির্মাণ কাজ শুরু করলে প্রতিপক্ষের লোকজন বাধা দেন। এনিয়ে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষ বাধে। সংঘর্ষে উভয় পক্ষে নারীসহ ১০জন আহত হন। খবর পেয়ে থানা পুলিশের এসআই মিজানুর রহমান ও এসআই স্বাধীন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন এবং একজনকে আটক করেন।
আটক ও সংঘর্ষের সত্যতা স্বীকার করে থানার এসআই মিজানুর রহমান ও স্বাধীন বলেন, দেয়াল নির্মাণ কাজ বন্ধ রাখার হয়েছে এবং বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।