তীর শিলং সামগ্রীসহ ৯ জুয়াড়ী আটক

72

স্টাফ রিপোর্টার :
নগরীর বন্দরবাজার এলাকার থেকে ভারতীয় জুয়া তীর শীলং খেলার সময় সরঞ্জামসহ ৯ জুয়াড়ীকে আটক করেছে ডিবি পুলিশের একটি বিশেষ দল। গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে সন্ধ্যাবাজারের ৬০নং খোলা দোকান থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ভীমখালি ইউনিয়নের চান্দানগর গ্রামের মফিজুর হোসেনের পুত্র আক্তার হোসেন আক্তার (৪২), মুন্সীগঞ্জের শ্রীনগর থানার কারহা গ্রামের হরে কৃষ্ণ সরকারের পুত্র বিনয় সরকার, শাহপরাণ থানার মোরাদপুর গ্রামের মাহমদ আলীর পুত্র আপ্তাব আলী (৪০), সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার সাচনাবাজার গ্রামের রাগ্রন্দ্র চন্দ্র দাসের পুত্র উত্তম চন্দ্র দাস (২৬), মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাঝেরগাঁও গ্রামের সুগ্রন্দ্র সিংহের পুত্র জিতেন সিংহ (৩৪), হবিগঞ্জের নবিগঞ্জ উপজেলার হরিনগর গ্রামের আরজান উল্লাহর পুত্র রাশেদ মিয়া (৩৫), বালাগঞ্জের হাশামপুর গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র নাসির আহমদ (৩০), সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার শ্রীপুর গ্রামের মো. জয়নাল মিয়ার পুত্র এমদাদুল ইসলাম (২০) ও জকিগঞ্জের শাহগলী মাইজগ্রামের ফখরুল ইসলামের পুত্র মাসুম আহমদ (৩০)। এ সময় আরও ৩/ ৪ জন জুয়াড়ী পালিয়ে যায়। পুরো অভিযানের নেতৃত্বে ছিলেন মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক জিএম হামিদুর রহমান ও এসআই মোহাম্মদ জানু মিয়া।
পরে এসআই জানু মিয়া আটক জুয়াড়ীদের আসামী করে কোতোয়ালী থানায় এজাহার দায়ের করলে মামলা (নং-৪৯, ২৫/০৩/১৮) রুজু করে আসামীদের আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন এসএমপির অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া) মুহম্মদ আব্দুল ওহাব।