শাবিতে বন্ধুর ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী আহত

22

স্টাফ রিপোর্টার :
শাবি ক্যাম্পাসে ব্যক্তিগত বিরোধের জের ধরে গতকাল রবিবার দুপুরে বন্ধুর হাতে বন্ধু ছুরিকাহত হয়েছে। আহত শিক্ষার্থী শাবি ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান নাঈম। তার বন্ধু শাবি ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুর রশিদ রাসেল তাকে ছুরিকাঘাত করেন। এ ঘটনার পর থেকে হামলাকারী পালিয়ে গেছে। রবিবার দুপুর আড়াইটার বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের সি ব্লকের সম্মুখে এ ঘটনা ঘটে। হামলায় আহত জাহিদকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে তার অস্ত্রোপচার করা হয়।
শাবি’র সহকারী প্রক্টর আবু হেনা পহিল জানান, বন্ধুর হাতে বন্ধু আহত হয়েছে। ক্যাম্পাস পরিস্থিতি শান্ত রয়েছে। শাবি ভিসি অধ্যাপক ড. ফরিদ উদ্দিন আহমদ বিকালে জাহিদকে দেখতে হাসপাতালে যান।
একটি সূত্র জানায়, জাহিদের পেটে আঘাত লেগেছে। আহত জাহিদ ও হামলাকারী রশিদ দু’জনই শাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী বলে জানা গেছে। জাহিদ ফরেস্ট্রি বিভাগের মাস্টার্সের ছাত্র ও রশিদ সমাজকর্ম বিভাগের মাস্টার্সের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানান, হলের রুম ভাগাভাগি নিয়ে রশিদ এবং জাহিদের মধ্যে কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল। এর জেরেই এ ঘটনা ঘটেছে বলে জানান তারা।