শাবি শাখা ছাত্রলীগ নেতা জুয়েমকে কারাগারে প্রেরণ

25

স্টাফ রিপোর্টার :
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শাখা ছাত্রলীগের দুই গ্র“পের সংঘর্ষের ঘটনায় আটক সহ-সভাপতি সৈয়দ জুয়েমকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বৃহস্পতিবার সিলেটের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক হরিদাস কুমার কারাগারে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মামলার তদন্তকারী কর্মকর্তা জালালাবাদ থানার উপ পরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।
এর আগে গত বুধবার রাত ১০টার দিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে তাকে আটক করে জালালাবাদ থানা পুলিশ। মঙ্গলবার ছাত্রলীগের দু’গ্র“পের সংঘর্ষের ঘটনায় সহ-সভাপতি তারিকুল ইসলামের দায়ের করা মামলায় জুয়েমকে আটক করা হয়। মামলা নম্বর-১৭।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, সংঘর্ষের ঘটনায় আমরা ছাত্রলীগ সহ-সভাপতি সৈয়দ জুয়েমকে আটক করে কোর্টে পাঠিয়েছি।
উল্লেখ্য, গত ২০ মার্চ মঙ্গলবার রাতে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক সংলগ্ন সাতকরা রেস্টুরেন্টে ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য আবু সাইদ আকন্দ ও সাজিদুল ইসলাম সবুজ অনুসারীদের সঙ্গে শাখা সহ-সভাপতি তারিকুল ইমলাম তারেকের সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগ বুধবার সাঈদ-সবুজসহ তাদের অনুসারী ১২ জনকে বহিষ্কার করা হয়।