বরইকান্দিতে সংঘর্ষ ও জোড়া খুনের ঘটনা ॥ ১৫ দিন পর আলফু চেয়ারম্যানের পার্শ্ববর্তী পুকুর থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

57

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমার বরইকান্দি এলাকার পশ্চিম মহল্লা-দুখিরপাড়ায় জোড়া খুনের ঘটনার ১৫ দিন পর বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ১০ নম্বর রোডের কাজীবাড়ীর বাসিন্দা ও কোম্পানীগঞ্জের তেলিখাল ইউনিয়নের চেয়ারম্যান আলফু মিয়ার বাড়ীর পার্শবর্তী পুকুর থেকে এ অস্ত্রগুলো উদ্ধার করা হয়।
অস্ত্রের মধ্যে রয়েছে, ১০টি রামদা, ৮টি সুলফি ও ৭টি বাঁশের তৈরী লাঠি।
জানা গেছে, বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে এই অস্ত্র উদ্ধার করা হয়। কিন্তু সংঘর্ষের সময় আলফু মিয়া ও তার অনুসারীদের ব্যবহৃত সেই আগ্নেয়াস্ত্র গুলো এখনও উদ্ধার হয়নি। সংঘর্ষ চলাকালে প্রকাশ্যে আলফু মিয়ার অনুসারীদের ছোঁড়া গুলিতে প্রাণ হারান বরইকান্দি ৩ নম্বর রোডের মৃত শফিক মিয়ার পুত্র ও স্বেচ্ছাসেবক লীগ নেতা বাবুল আহমদ (২৭) ও নগরীর চন্দনটুলার বাসিন্দা ও যুবলীগ নেতা কালা ফারুকের বড় ভাই স্বেচ্ছাসেবক লীগ নেতা মাসুক আহমদ (৪৫)। সে সময় গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন অন্তত ৩০ জন।
এ ব্যাপারে দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ফজল জানান, গতকাল দুপুরে আলফু চেয়ারম্যানের পাশ্ববর্তী একটি পুকুর থেকে দেশীয় তৈরী এ অস্ত্রগুলো উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, সংঘর্ষের ঘটনায় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার ও আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।