শহীদ মোজাম্মিলের খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান

34

জৈন্তাপুর উপজেলার ৪ নং বাংলাবাজার আমবাড়ী গ্রামে গত ২৬ ফেব্র“য়ারী ২০১৮ সালে তথাকথিত নামধারী ভন্ড আটরশী পীরের ভক্ত সন্ত্রাসীরা ঐতিহাবাহী হরিপুর মাদ্রাসার দাওরায়ে হাদীসের মেধাবী ছাত্র হাফিজ মোজাম্মিল আলীকে নির্মমভাবে হত্যা করে এবং উক্ত মাদ্রাসার সিনিয়র মোহাদ্দিস মাওলানা আব্দুস সালাম ও ছাত্র আব্দুল কাদির সহ বেশ কয়েকজনকে মারাত্মকভাবে আহত করে। এর মধ্যে আব্দুল কাদিরকে বিদেশে উন্নত চিকিৎসা ছাড়া পূর্ণ সুস্থ হওয়ার সম্ভাবনা নেই বলে চিকিৎসকরা জানিয়েছেন। সে বর্তমানে ওসমানী হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। উক্ত সন্ত্রাসী খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও আহতদের ক্ষতিপুরণে প্রধানমন্ত্রী বরাবরে শাহজালাল (রহ.) ফাউন্ডেশন বাংলাদেশ এর পক্ষ থেকে সিলেট জেলা প্রশাসক নূমেরী জামানের মাধ্যমে গতকাল ২১ মার্চ বুধবার দুপুর ১২ টায় একটি স্মারকলিপি প্রদান করা হয়।
উক্ত স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন শাহজালাল (রহ.) ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান প্রিন্সিপাল মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী, ভাইস চেয়ারম্যান হাফিজ কাজী জুনেদ আহমদ, মহাসচিব হাফিজ মাওলানা এখলাছুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শামছুল ইসলাম, মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা মনিরুল ইসলাম ফুয়াদ প্রমুখ।
জেলা প্রশাসক স্মারকলিপিটি গ্রহণ করেন এবং দ্রুত সময়ের মধ্যে প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানোর আশ^াস প্রদান করেন। বিজ্ঞপ্তি