উপশহর থেকে ছাত্রলীগ কর্মীর কব্জি কর্তন মামলার আসামি গ্রেফতার

34

স্টাফ রিপোর্টার :
নগরীর তেররতন বাজার এলাকায় ছাত্রলীগ কর্মী মিন্নত (২৮) এর উপর হামলা ও বাম হাতের কব্জি কর্র্তন মামলার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মামুন (২৫) নামের ওই যুবক তেররতন এলাকার সৈয়দানীবাগের আবুল খায়ের ওরফে খায়ের মাস্টারের পুত্র।
গত শুক্রবার দিবাগত গভীর রাতে শাহজালাল উপশহর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন শাহপরান থানার ওসি আখতার হোসেন। গ্রেফতার মামুনকে গতকাল শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি।
পুলিশ জানায়, গত ১৩ মার্চ রাত পৌনে ১০টার দিকে তেররতন বাজার এলাকায় ছাত্রলীগকর্মী মিন্নতের উপর সহযোগিদের নিয়ে হামলা চালান মামুন। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মিন্নতের বাম হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন করে ফেলা হয়। গুরুতর আহত মিন্নতকে প্রথমে ওসমান হাসপাতালে, পরে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মিন্নত বাদী হয়ে জাকিরুল আলম জাকির ও সৈয়দ নাহিদুর রহমান সাব্বিরকে প্রধান আসামী করে মোট ১৩ জনের বিরুদ্ধে অভিযোগ দাখিল করেন। শাহপরাণ (রহ.) থানার মামলা রেকর্ড করা হয় (নং-১২, তারিখ-১৬/০৩/১৮)। মামলার ৩নং আসামি মামুনকে শুক্রবার গভীর রাতে শাহজালাল উপশহর থেকে গ্রেফতার করা হয়।
শাহপরান থানার ওসি আখতার হোসেন আরো জানান, মামুনের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগে শাহপরান থানায় আরো ৫টি মামলা রয়েছে।